শিরোনামঃ-

» বাংলাদেশ আন্তঃমণিপুরী ফুটবল টুর্নামেন্ট-২০২২ সমাপ্ত

প্রকাশিত: ১০. জুন. ২০২২ | শুক্রবার

খেলাধূলা শরীর ও মন সুস্থ রাখার পাশাপাশি নিজেদের মধ্যে সৌহার্দ্য ভ্রাতৃত্বপূর্ন্য সম্পর্ক সৃষ্টি করে : হানিফ আলম চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতি (বামছাস) এর আয়োজনে এবং মাহা’র পৃষ্ঠপোষকতায় “বাংলাদেশ আন্তঃমণিপুরী ফুটবল টুর্নামেন্ট-২০২২” সমাপ্ত হয়েছে।

মণিপুরী অধ্যুষিত বাংলাদেশ, সিলেটের বিভিন্ন উপজেলা থেকে মোট ৮টি দল অংশ গ্রহন করে।

শুক্রবার (১০ জুন) আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে প্রচুর সংখ্যক দর্শক সমাগমে মুখরিত টুর্নামেন্টের ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারনী খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী।

বামছাস’র সহ সভাপতি এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব অভিষেক সিংহ রাজিব’র সভাপতিত্বে ও জুমন আহমদ’র এর সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এন. এম. এডুকেশনাল ট্রাস্টের চেয়ারময়ান শ্রী এল. নন্দলাল সিংহ, জালালাবাদ গ্যাস এর সহকারী প্রকৌশলী মোল্লা শফিক, ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রী বিনয় ব্যানার্জী ও সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন নাট্যজন ও বামছাস উপদেষ্টা উত্তম সিংহ রতন।

প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট ক্রীড়া সংগঠক সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী বলেন খেলাধূলা সুস্থ দেহ ও মনের জন্য অপরিহার্য্য অংগ।

খেলাধূলা শরীর ও মন সুস্থ রাখার পাশাপাশি নিজেদের মধ্যে সৌহার্দ্য ভ্রাতৃত্বপূর্ন্য সম্পর্ক সৃষ্টি করে।

দুপুরে শুরু হওয়া তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে ভানুগাছ অলস্টার দল লামাবাজার সেভেন দলকে ৪-০ গোলে পরাজিত করে ২য় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন এবং বিকাল ফাইনাল খেলায় বরইতলী মৈতৈ ফুটবল ফুরূপ দল রামনগর বয়েজ ক্লাব দলকে ৪-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন ও প্রথম রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন রামনগর বয়েজ ক্লাব। ম্যান অফ দ্যা টুর্নামেন্টের পুরস্কার অর্জন করেন বরইতলী মৈতৈ ফুটবল ফুরূপ এর খেলোয়ার সৌরভ সিংহ এবং ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন একই দলের নুংশি মৈতৈ। চ্যাম্পিয়ান দলকে প্রাইজ মানি হিসেবে নগদ ২৫ হাজার টাকা ও ১টি ট্রফি, ১ম রানার্সআপ দলকে নগদ ১৫ হাজার টাকা ও ১টি ট্রফি এবং ৩য় রানার্সআপ দলকে নগদ ৮, হাজার টাকা ও ১টি ট্রফি প্রদান করা হয়। পুরস্কৃত সকল দল ব্যক্তিকে এবং সম্মানিত বিশেষ অতিথিদের প্রদানকৃত সবগুলো ট্রফি ও ক্রেস্ট স্পনসর করেছেন বামছাস’র প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী অসেম্ধসঢ়; সত্যজিত সিংহ এবং বামছাস’র অন্যতম উপদেষ্টা ও পৃষ্ঠপোষক এল. নন্দলাল সিংহ।

উল্লেখ্য গত ৬ মে সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে মাঠে খেলা শুরু হয়েছিল।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৪ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930