শিরোনামঃ-

» দেলোয়ার হোসেনের অপহরণের ঘটনায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ০৭. জুন. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগরীর জিন্দাবাজারস্থ কাকলী শপিং সেন্টারের ব্যবসায়ী ফ্যাশন ওয়ানের স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেনকে অপহরণ ও জোরপূর্বক চেক এবং স্ট্যাম্পের স্বাক্ষর রাখায় ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ এর নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৭ জুন) গণমাধ্যমে এক বার্তায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নাজমুল হক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং নেতৃবৃন্দ বলেন একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে কিন্তু অপরাপর চিহ্নিত অপরাধীরা এখনো আটক হয়নি। আমরা প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি এ ঘটনায় জড়িত সকলকে দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হোক। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনার আর না ঘটে এবং ব্যবসায়ী সমাজে শান্তি ফিরে আসুক।

উল্লেখ্য, গত ২৯ মে রবিবার সিলেট মহানগরীর জিন্দাবাজারস্থ কাকলী শপিং সেন্টারের ব্যবসায়ী ফ্যাশন ওয়ানের স্বত্বাধিকারী দেলোয়ার হোসেনকে একটি সংঘবদ্ধ চক্র প্রকাশ্য দিবালোক শিবগঞ্জ এলাকা থেকে অপহরণ করে সুনামগঞ্জের জগন্নাথপুরে নিয়ে যায় পরবর্তীতে তার কাছ থেকে জোরপূর্বক ননজুডিশিয়াল স্টাম্প ও ডাচ বাংলা ব্যাংক ১৯টি চেকের পাতায় স্বাক্ষর নিয়ে যায়। সিলেট নগরীতে এই ঘটনায় আমাদের ব্যবসায়ী সমাজকে আতংকিত ও ভিত করে তুলেছে। এ ঘটনায় শাহপরাণ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৫/১৩৯, তারিখ ৩০/০৫/২০২২ইং।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930