শিরোনামঃ-

» মাসব্যাপী কোরআন প্রশিক্ষণ সমাপনী উপলক্ষ্যে পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ২৭. এপ্রিল. ২০২২ | বুধবার

ধর্মীয় অনুশাসন ও মূল্যবোধে জীবন পরিচালিত করতে হবে : কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, রহমত, নাজাত ও মাগফিরাতের মাস রামাদ্বান। মুসলমান হিসেবে আমাদের যাবতীয় জীবনের কর্মকান্ড কেমন হবে, কোন পথে আমরা পরিচালিত হবো, কোরআনুল ক্বারীমে তা বর্ণিত হয়েছে। এই রামাদ্বান মাসেই কোরআন নাযিল হয়েছে। তাই কোরআনের অর্থ বুঝে এবং সহীহভাবে কোরআন পড়া জরুরি।আমাদেরকে অবশ্যই ধর্মীয় অনুশাসন ও মূল্যবোধে জীবন পরিচালিত করতে হবে।

তিনি আরো বলেন, চেতনা যুব পরিষদ তাদের প্রতিষ্ঠাকালিন যে কমিটমেন্ট এবং ম্যানিফেস্টো নিয়ে আত্মপ্রকাশ করেছিলো, তারা তা অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছে। দোয়া করবো আমৃত্যু এই সংগঠণ যেন স্বচ্ছতা নিয়ে কাজ করে যেতে পারে।

চেতনা যুব পরিষদ সিলেট কর্তৃক আয়োজিত উম্মুল কোরা একাডেমিতে মাসব্যাপী কোরআন শিক্ষা প্রশিক্ষণ সমাপনী উপলক্ষ্যে পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ বুধবার (২৭ এপ্রিল) চেতনা যুব পরিষদের সভাপতি চেতনা যুব পরিষদের সভাপতি কমিউনিটি নেতা জুলকার নায়েনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক সাজ্জাদুর রহমান, হলিসিটি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছয়ফুল করিম চৌধুরী হায়াত, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়ছল, চেতনা যুব পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা আমিন উদ্দিন।

চেতনা যুব পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেইন ও উম্মুল কোরা একাডেমির সিনিয়র শিক্ষক মো. সুলতান আহমদের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উম্মুল কোরা একাডেমির শিক্ষা পরিচালক মুফতি আহমদুল হক উমামা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চেতনা যুব পরিষদের সহসভাপতি আব্দুস সুবহান আজাদ, সাংগঠনিক সম্পাদক এইচ.এম কাওছার, অর্থ সম্পাদক এম আমিরুদ্দিন পাভেল প্রমূখ।

অনুষ্ঠানে প্রথম, দ্বিতীয়, তৃতীয় পুরস্কারের পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রীও বিতরণ করা হয়। সবশেষে মুনাজাত এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930