শিরোনামঃ-

» ই-কমার্স প্লাটফর্ম টগর.কম’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশিত: ২৩. ফেব্রুয়ারি. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে অনলাইন শপিং প্লাটফর্ম টগর.কম’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। ‘‘আস্থার বিশ্বস্ত সহযোগী” শ্লোগানকে বুকে ধারণ করে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানটি তাদের যাত্রার শুভ সূচনা করে।

এ উপলক্ষে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে টগর ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে প্রতিষ্ঠানের অংশীজন ও শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে www.toghor.com (Business & Economy Website) এর শুভ যাত্রার উদ্বোধন হয়।

নবযাত্রার প্রাক্কালে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক গোলজার আহমদ হেলাল।

উদ্যোক্তা প্রতিষ্ঠান টিজি ওয়েব লিমিটিডের চেয়ারম্যান তরুণ উদ্যোক্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠানের প্রথম প্রকল্প ই-কমার্স সাইট টগর এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ফিন্যান্স ডিরেক্টর আব্দুল্লাহ আল মামুনের উপস্থাপনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আইটি বিশেষজ্ঞ সাংবাদিক আফরোজ খান, গুলজার আহমদ নানু।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান আয়কর আইনজীবী মো: কামাল আহমদ, ব্যবস্থাপনা পরিচালক লুৎফুর রহমান, শিক্ষক জাহাঙ্গীর আহমদ, চেয়ারম্যান এর পিতা সেলিম আহমেদ, ফাউন্ডার আব্দুল্লাহ আল আমিন, মাওলানা মমতাজ উদ্দিন বড়দেশি হুজুর, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক, মার্কেটি়ং ডিরেক্টর আরিফুল ইসলাম, আ্যাপস ডেভোলাপার খালেদ সাইফুল্লাহ আসিক, মার্কেটি়ং পরিচালক মুহি উদ্দিন আসাদ, সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী, রায়হান উদ্দিন, নাজিম উদ্দীন, হেলাল আহমেদ, হানান আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে গোলজার আহমদ হেলাল বলেন, বিশ্বব্যাপী চতুর্থ শিল্প বিপ্লবের মাহেন্দ্রক্ষণে আইটি সেক্টরের উন্নয়ন খাতের জয় জয়কার চলছে। চলছে মানুষ এবং মেশিনের মধ্যে প্রতিনিয়ত যুদ্ধ।

তিনি বলেন, এ যুদ্ধে মানুষকেই জয়ী হতে হবে। ইন্টারনেট, ডিজিটালাইজেশনের মাধ্যমে সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে।

এখন আর শুধু গ্রামীণ কৃষি ভিত্তিক অর্থনীতিই উন্নয়নের হাতিয়ার নয়। গ্রামে গ্রামে তরুণদের অনলাইন ও সোস্যাল প্লাটফর্ম জীবিকা ও উপার্জনের উপায় বের করে দিচ্ছে।

তিনি বলেন, ই-কমার্স জগতে নবতর সংযোজন হলো ‘‘টগর” বিজনেস এন্ড ইকোনোমী প্লাটফর্ম। তিনি টগর চেয়ারম্যান ও স্বপ্নদ্রষ্টা, চমৎকার স্বপ্নচারী মানুষ আব্দুল্লাহ আল মামুনকে অভিনন্দন জানান।

তিনি বলেন, অনলাইন মার্কেটিং জগতে এক নতুন অধ্যায়ের ইতিহাস রচিত হল। এর জন্মলগ্নে সম্পৃক্ত হতে পেরেছি বলে নিজেকে গর্বিত মনে করছি।

তিনি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন, টগর মানুষকে উন্নতমানের সেবা দিয়ে যাক।এটাই আমাদের প্রত্যাশা ।

প্রতিষ্ঠানটির স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যান তরুণ উদ্যোক্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, তাদের নব প্রতিষ্ঠিত অনলাইন বাণিজ্যিক প্লাটফর্মটি স্বল্প সময়ে সারা বিশ্বে সুনাম কুড়াবে বলে তারা আশাবাদী। ‘টগর’ সিলেটি ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠিত হোক, এটা তারা চান।

তিনি বলেন, এটা ই-ভ্যালি হবে না।কথা দিলাম, আমরা প্রতারণা করব না। পণ্য ডেলিভারী দিয়ে মূল্য গ্রহণ করব। অগ্রিম কোন টাকা নেয়া হবে না। ‘টগর’ হবে অনলাইন ব্যবসার জগতে বিশ্বস্ত একটি নাম।এটা হচ্ছে আপনার ইউনিক প্লাটফর্ম। Get All In One Apps.

জানা যায়, খাদ্য, পোশাক, ইলেক্ট্রনিক দ্রব্য, মেডিসিন সহ সকল ধরনের পণ্য পাওয়ার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হচ্ছে ‘টগর’। ইহা ঘরের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সহ বিমান টিকেট ক্রয় পর্যন্ত সেবা দিয়ে যাবে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আরো বলেন, তারা ডিজিটাল বাংলাদেশ গড়ার সহযাত্রী হতে চান।সেই সাথে বেশি সংখ্যক মানুষের কর্মসংস্থান গড়তে ‘টগর’ ম্যানেজম্যান্ট কাজ করবে বলে তাদের দৃঢ় প্রত্যয়। তিনি সকলের দোয়া ও সহযোগিতা চান।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930