শিরোনামঃ-

» সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মরত পুলিশ সদস্যদের সাথে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১. জানুয়ারি. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

অদ্য সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মরত পুলিশ সদস্যদের সাথে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকার এডিশনাল আইজি (এডমিন এন্ড ইন্সপেকশন) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার)।

সিলেট জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে অনুষ্ঠিত উক্ত বিশেষ কল্যাণ সভায় সিলেট জেলার পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন, পিপিএম’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএমপি পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ, ডিআইজি সিলেট রেঞ্জ মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

উপস্থিত ছিলেন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস)  মোঃ শফিকুল ইসলাম, কমান্ডেন্ট পুলিশ সুপার (আরআরএফ) মাহমুদুর রহমান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদরও প্রশাসন) মোঃ কামরুল আমিন, অধিনায়ক (পুলিশ সুপার-৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সিলেট) মোঃ ইসরাইল হাওলাদার, ডিসি ট্রাফিক এসএমপি মোহাম্মদ ফয়সাল মাহমুদ পিপিএম, মোঃ আলতাফ হোসেন পুলিশ সুপার টুরিস্ট পুলিশ সিলেট, পুলিশ সুপার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেট মুহাম্মদ খালেদ-উজ-জামান, তোফায়েল আহমেদ উপ-পুলিশ কমিশনার ডিবি বিভাগ এসএমপি, আজবাহার আলী শেখ পিপিএম ডিসি নর্থ এসএমপি, বিশেষ পুলিশ সুপার সিআইডি (মেট্রো/জেলা) সুজ্ঞান চাকমা, পুলিশ সুপার ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ সিলেট মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী, পুলিশ সুপার রেলওয়ে পুলিশ সিলেট শেখ শরিফুল ইসলাম, মোঃ জেদান আল মুসা পুলিশ সুপার ডিআইজি সিলেট রেঞ্জ কার্যালয় সহ সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত বিভিন্ন পদস্থ অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি মহোদয় বিভিন্ন ইউনিট হতে আগত পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন, বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সম্মানিত অতিরিক্ত আইজিপি মহোদয় সকল পুলিশ সদস্যকে আরো সততা, নিষ্ঠা, সতর্কতা, পেশাদারিত্ব, আন্তরিকতা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আইনানুগভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান।

বিট পুলিশের কার্যক্রমকে আরো সেবাধর্মী এবং বেগবান করা, দুর্নীতি-মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ তিনি বলেন ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এমপি পুলিশ কমিশনার মহোদয় প্রধান অতিথি অতিরিক্ত আইজিপি মহোদয় এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031