শিরোনামঃ-

» সিলেটে পর্ণোগ্রাফি মামলায় আলীম উদ্দিন কারাগারে

প্রকাশিত: ১১. অক্টোবর. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের জাফলংয়ের আলোচিত সন্ত্রাসী আলীম উদ্দিনকে অবশেষে কারাগারে পাঠানো হয়েছে। আজ সন্ধ্যায় তাকে সিলেটের আদালত থেকে প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যায় পুলিশ। এর আগে দুপুরে পর্ণোগ্রাফি মামলায় সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক দিলরুবা ইয়াসমিন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আলীম উদ্দিন গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের নয়াবস্তির ইনছান আলীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০২০ সালের ১ জুলাই থেকে ১১ নভেম্বর বিভিন্ন তারিখে আসামী আলীম উদ্দিন একজন স্কুল ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। আলীম উদ্দিনের শ্যালক তাহের মিয়া ওই মেয়ের সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক করে। বিয়ের প্রলোভনে তাহের ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ও আপত্তিকর ভিডিও ধারণ করে।

একপর্যায়ে প্রকাশ পায় তাহের বিবাহিত ও সে স্কুল ছাত্রীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে আলীম উদ্দিনের যোগসাজশে ধারণ করা ভিডিও ফেসবুকে পোস্ট করা হয়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলা (নং২২/৩২৪) দায়ের করেন।

পুলিশ দীর্ঘ তদন্ত শেষে সত্যতা পেয়ে মামলার চার্জশীট দাখিল করে। আজ সোমবার (১১ অক্টোবর) দুপুরে আলীম উদ্দিন আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত পুলিশ প্রতিবেদন পড়ে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। পরে সোমবার সন্ধ্যায় তাকে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ বলেন, আসামী এখনও বাদীনিকে হুমকি দিচ্ছেন। তাই আসামী আলীম উদ্দিন আদালতে জামিন চাইলে আমরা আপত্তি জানাই। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031