শিরোনামঃ-

» ঘিলাচড়া ইউনিয়নে দিনভর গণসংযোগ ও পথসভা

প্রকাশিত: ১৭. জুলাই. ২০২১ | শনিবার

দক্ষিণসুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর মৌলিক দাবি পূরণ করতে চাই : শফি এ চৌধুরী

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, নিজের চাওয়া-পাওয়ার জন্য নয়। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর মৌলিক দাবি পূরণের জন্য নির্বাচনে অংশ নিচ্ছি।

অতীতে সংসদ সদস্য থাকাকালে এই অঞ্চলের বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসার উন্নয়নে কাজ করেছি। শিক্ষাক্ষেত্রে এই অঞ্চল অনেকটা পিছিয়ে ছিল। আমার ব্যক্তিগত ও পারিবারিক প্রচেষ্টায় তা অনেকটা দূর করতে সক্ষম হয়েছি। দক্ষিণ সুরমায় আমার প্রতিষ্ঠিত লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজে ২০০০ সাল থেকে এই অঞ্চলের ৫টি উপজেলার প্রায় ৩ হাজার ছাত্রী উচ্চ শিক্ষা গ্রহণ করছে। আজ ঘরে ঘরে নারী শিক্ষার ব্যাপক প্রসার হয়েছে। তিনি বলেন, কখনো নিজের প্রয়োজনে রাজনীতি করিনি।

গণমানুষের প্রয়োজন পূরণ করতে রাজনীতি এবং দলের পেছনে সময় ও অর্থ ব্যয় করেছি। সিদ্ধান্তহীনতার কারনে অনেক বৃহৎ রাজনৈতিকদলও নিশ্চিহ্ন হয়ে গেছে। যার স্বাক্ষী এদেশের জনগণ। আমাদেরকে এই বিষয়টি উপলব্ধি করতে হবে। আপনাদের আহ্বানে সাড়া দিয়ে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিচ্ছি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ইনশাআল্লাহ বিজয়ী হবো।

তিনি তার নির্বাচনী প্রতিক মোটরগাড়ির (কার) পক্ষে কাজ করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

শফি আহমদ চৌধুরী শনিবার (১৭ জুলাই) ফেঞ্চুগঞ্জের ঘিলাচড়া ইউনিয়নে ৫টি নির্বাচনী পথসভায় বক্তৃতাকালে এই আহ্বান জানান।

শফি চৌধুরী সকালে ফেঞ্চুগঞ্জের ঘিলাচড়ায় গিয়ে পৌছলে ঘিলাচড়াবাসী শতাধিক গাড়িবহর ও মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা সহকারে তাকে স্বাগত জানান। বিকেলে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও, কামালবাজার এবং লালাবাজার ইউনিয়নেও গণসংযোগ করেন।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২২ বার

Share Button

Callender

July 2021
M T W T F S S
« Jun    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031