শিরোনামঃ-

» সমাজসেবক ফয়জুল হাসানের উদ্যোগে করোনা ভ্যাকসিনের ফ্রি নিবন্ধন

প্রকাশিত: ০৬. মার্চ. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ
কোভিড-১৯ করোনা ভ্যাকসিন গ্রহণে অনলাইনে ফ্রি আবেদন করে দিচ্ছেন, নগরীর ১৬নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক ফয়জুল হাসান।
তিনি শনিবার (৬ মার্চ) থেকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন। সওদাগরটুলা এলাকার ৩৩নং বাসভবনে প্রথম দিনেই তিনি প্রায় একশ মানুষকে ফ্রি ভ্যাকসিনের নিবন্ধন করিয়েছেন।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের কৃষি ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক তপন মিত্র।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় পুলিশ হাসপালের তত্ত্বাবধায়ক ডা. মোঃ রফিকুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন, আবদুল মুমিন, গুলজার আহমদ, আলী হোসেন হাসনু, খোকন, আবদুল আহাদ, মকবুল হোসেন, আবদুল কাহির, এম এ মতিন, মোতাহার হোসেন, লিটন চৌধুরী, হারুন আহমদ, আবুল কালাম, কাজল বৈদ্য প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যক্তি উদ্যোগে এ ধরনের একটি মহতি কাজ খুবই প্রসংশনীয়। দেশে করোনা ভাইরাসের কারনে অনেকে প্রাণ হারিয়েছেন। ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা কারই কাম্য নয়।
সমাজসেবক ফয়জুল হাসান যে উদ্যোগ নিয়েছেন তাতে করে আশা করি অন্যরাও এ ধরনের মহতি উদ্যোগ গ্রহণ করবেন।
এ ব্যাপারে তরুণ সমাজসেবক ফয়জুল হাসান জানান, অনেকে ভ্যাকসিন নিবন্ধন সম্পর্কে অবগত নন। আবার অনেকে এটি গ্রহণ করতে ভয়ে রয়েছেন। আবার অনেকে মনে করছেন অনলাইনে আবেদন করা খুবই কটিন।
আমি তাদের এ ধরনের সমস্যা দূর করতে এই উদ্যোগ নিয়েছি। আমি আশা করি ১৬নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দ ভ্যাকসিন গ্রহণে উৎসাহ উদ্দীপনা নিয়ে নিবন্ধন করবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১২১ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930