শিরোনামঃ-

» সিলেটের ৪ উপজেলায় রেড ক্রিসেন্ট’র তাবু বিতরণ

প্রকাশিত: ১৩. নভেম্বর. ২০২০ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটের ৪ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের অসহায় পরিবারের মাঝে তাবু বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট।

গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এই তাবু বিতরণ কর্মসূচী বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে।

সিলেট সদর উপজেলার পীরেরচক, বেঁদে পল্লী, ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নে, কোম্পানীগঞ্জ ও কানাইঘাটের ১৪০টি পরিবারের মাঝে তাবু বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল বলেন, আর্তমানবতার সেবার জন্যই রেড ক্রিসেন্টের প্রতিষ্ঠা। দুর্যোগ-দুর্বিপাকে, বন্যায় কিংবা যে কোনো কঠিন সময়ে সমাজের অবহেলিত, ছিন্নমূল মানুষের পাশে সবসময় থাকে রেড ক্রিসেন্ট।

বৃহস্পতিবার বিকেল ৩টায় কানাইঘাট সাতঁবাক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কানাইঘাটের ২৫ টি পরিবারের মধ্যে তাঁবু বিতরণ করা হয়।

এসময় রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধার সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, রেড ক্রিসেন্ট দেশের যে কোন দুর্যোগ সহ আর্থমানবতার সেবায় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করে যাচ্ছে। বাংলাদেশ রেড ক্রিসেন্টে এর চেয়াম্যান সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার সব সময় সিলেট অঞ্চলের অসহায়দের পাশে দাড়িয়ে রেড ক্রিসেন্টে এর পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করে যাচ্ছেন।

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনিবার্হী কমিটির সদস্য কানাইঘাট সাঁতবাক ইউপির সাবেক চেয়ারম্যন জেলা আওয়ামী লীগ নেতা মস্তাক আহমদ পলাশের সভাপতিত্বে ও প্রশিক্ষক নাজিম খানের পরিচালনায় তাঁবু বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সদস্য সুহেব আহমদ, রেড ক্রিসেন্ট সোসাইটির উপ পরিচালক আব্দুস ছালাম, কক্সবাজার প্রতিনিধি মুসলে উদ্দিন তৈমুর, সাঁতবাক ইউপির চেয়ারম্যন আব্দুল মন্নান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মখদ্দুস আলী, ইউপি সদস্য সাব্বির আহমদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ওসমানী নগরে বিতরণকালে উপস্থিত ছিলেন-সাদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, রেড ক্রিসেন্টের কার্যকরী সদস্য সাইফুর রহমান খোকন, সিলেটই ইউনিটের উপ পরিচালক আবদুস সালাম, প্রশিক্ষণ ও সহ শিক্ষা কার্যক্রমের সমন্বয়ক নাজিম উদ্দিন, আজীবন সদস্য আহমেদ মানিক, ওলিউর রহমান ফরিদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031