শিরোনামঃ-

» সিলেট জেলা জাপা’র আহবায়ক কমিটি’র জরুরী সভা

প্রকাশিত: ৩১. অক্টোবর. ২০২০ | শনিবার

বিভাগীয় সাংগঠনিক প্রতিনিধি সভা বয়কটের সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টারঃ
আগামী ২৮ নভেম্বর সিলেটে অনুষ্টিতব্য জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক প্রতিনিধি সভা বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

এ উপলক্ষ্যে শনিবার (৩১ অক্টোবর) দুপুরে সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক ইশরাকুল হোসেন শামীম এর সভাপতিত্বে ও সদস্য সচিব আহসান হাবিব মঈনের পরিচালনায় জরুরী সভায় উপস্থিত ছিলেন, সিনিঃ যুগ্ম আহবায়ক জহির উদ্দিন পল্টু, যুগ্ম আহবায়ক বাহার খন্দকার, মুজিবুর রহমান মুজিব, অতিরিক্ত সদস্য সচিব বাশির আহমদ, সদস্য (দপ্তর ও প্রচার সম্পাদক) মামুনুর রশীদ মামুন, সদস্য শাহেদ আহমদ, জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আসজাদুর রহমান রুম্মান, জাপা নেতা সানাউল হক জাকির প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ব্যর্থ নেতৃত্বের কারণে সিলেট জেলা জাতীয় পার্টি নেতৃত্ব সংকটে ভোগছে। দলীয় নেতাকর্মীরা অসহায়। একই ব্যক্তিকে বার বার একি স্থানে পদায়িত করে নতুন নেতৃত্বের পথকে রূদ্ধ করা হচ্ছে।

এ দায়ভার দলীয় নেতাকর্মীরা কোনভাবেই মেনে নিচ্ছে না। সঠিক নেতৃত্বের মাধ্যমে জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি সম্মেলন করার জন্য সর্বদা প্রস্তুত। নেতৃবৃন্দ অবিলম্বে জাতীয় পার্টির দূর্গ বলে পরিচিত সিলেট জাপা’র হারানো ঐতিহ্য পুর্ণরূদ্ধারে নতুন নেতৃত্বের মাধ্যমে সম্মেলন বাস্তবায়নে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন।

সভায় মেয়াদ উর্ত্তীণ সিলেট জেলার উপজেলা/পৌর/থানা কমিটি গঠনের লক্ষ্যে জেলা আহবায়ক ও সদস্য সচিবের সাথে যোগাযোগ করে নতুন কমিটি গঠনের ব্যাপারে দলীয় নেতৃবৃন্দের দৃষ্টি আর্কষণ করা হয় এবং ঘোষিত উপজেলা/পৌর/থানা কমিটির নেতৃবৃন্দকে সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন/ওয়ার্ড কমিটি গঠনের আহবান জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031