শিরোনামঃ-

» সিলেটে জামিয়াতুল খাইর আল ইসলামিয়া  নিজস্ব ভূমিতে স্থায়ী ক্যাম্পাস নির্মাণ

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশসহ বিশ্বের সকল পরিমন্ডলে যোগসচেতন যোগ্য আলেম উপহার দেয়ার মানসে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ইকরা টিভি লন্ডনের আলোচক মুফতি আব্দুল মুন্তাকিম প্রতিষ্ঠিত জামিয়াতুর খাইর আল ইসলামিয়ার ভবন নির্মাণ কাজ শুরু হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টা সিলেট শহরতলীর তামাবিল মহাসড়কের পাশে পীরেরবাজারস্থ চৌধুরীপাড়া এলাকায় ৯৬ ডেসিমেল নিজস্ব ভূমির উপর ভবন নির্মাণ উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভা দোয়া মাহফিলের।

সিলেটের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখদের উপস্থিতিতে ও ফয়জে আম মুন্সিবাজার মাদরাসার নির্বাহী মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা আব্দুল মুছাব্বির আইওরী হুজুরের সভাপতিত্বে প্রতিষ্ঠানের লক্ষ্য-উদ্দেশ্য ও ভবন নির্মাণের অঙ্গনকৃত পরিকল্পনা উপস্থিত সকলের সামনে তুলে ধরেন মুফতি আব্দুল মুন্তাকিম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরে এর মহাপরিচালক শায়খ জিয়া উদ্দিন।

এসময় শায়খ জিয়া বলেন-বিশ্ব মুসলিম উম্মাহর চাহিদা পূরণে মুফতি আব্দুল মুনতাকিমের এই স্বপ্ন আশাতীত ভূমিকা রাখবে। তিনি জামিয়াতুল খাইর এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-শায়খুল হাদিস আল্লামা নুরুল ইসলাম খান, জমিয়তে উলামা ইসলাম সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মুশাহিদ দয়ামিরী, জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, নাইওরপুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নাজমুদ্দিন কাসিমি, জামিয়াতুল খাইর এর সহ পরিচালক ও ইসলামি চিন্তাবিদ মাওলানা শাহ নজরুল ইসলাম।

মাওলানা আব্দুল মুক্তাদির ও মাওলানা মাসরুর আহমদের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা ইউনুস খাদিমানী, মাওলানা নাজমুল হোসাইন, মাওলানা শায়খ আব্দুল জব্বার, মাওলানা কবির আহমদ মাওলানা আস’আদ উদ্দীন, সাংবাদিক আতিকুর রহমান নগরী প্রমুখ।

পরিশেষে আল্লামা আব্দুল মুসাব্বির আইওরী হুজুরের বিশেষ মেনাাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮ বার

Share Button

Callender

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031