শিরোনামঃ-

» লক্ষীপাশায় শেষ সভায় আফজালের জন্য ভোট চাইলেন আব্দুর রাজ্জাক ও ফয়সল চৌধুরী

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২০ | রবিবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপি কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে বর্তমান সময়ে খুন, ধর্ষণ, নারী নির্যাতন সহ চরম অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে। দেশের কোথাও মানুষ শান্তিতে নেই। চারদিকে শুধু অত্যাচার অনাচার। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের নাভিশ্বাস। বিনা ভোটের সরকারের সময়ে দেশজুড়ে চর্চা হচ্চে বিচারহীনতার ভয়ঙ্কর এক সংস্কৃতির।

তিনি বলেন, এমন ভয়াবহ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হলে সবাইকে ঐক্যবব্ধ হয়ে সকল প্রকার নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীদের জয়ী করতে হবে।

রকিবার (১৮ অক্টোবর) বিকালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেনের শেষ নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এসব কথা বলেন।

লক্ষীপাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহতাবুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল আহমদের পরিচালনায় এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিগত জাতীয় নির্বাচনে সিলেট-৬ আসনে ঐক্যফ্রন্টের বিএনপি মনোনীত সাবেক প্রার্থী ও সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, দেশে যেকোন পর্যায়ের নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীদের পক্ষে জনসমর্থনের জোয়ার বয়। কিন্তু ফ্যাসিস্ট সরকার জনগণের রায়কে গলাটিপে হত্যা করে রাতের আধারে ব্যালট প্যাপারে সিল মেরে নৌকা মার্কার প্রার্থীদের বিনা ভোটে জয়ী করে দেয়। এসব করে করে দেশের নির্বাচন ব্যবস্থাকে আওয়ামী লীগ সরকার পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। তবুও দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে বিএনপি বিভিন্ন নির্বাচনে অংশগ্রহণ করে।

তিনি আরোও বলেন, নির্বাচনে অংশ নিয়ে বিশ্বের দরবারে আওয়ামী লীগের ভোট ডাকাতির বিষয়টি তুলে ধরে বিএনপি। তবে সিলেটের গোলাপগঞ্জ বিএনপির একটি শক্তিশালী ঘাঁটি।

আসন্ন লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেনকে ভোট দিয়ে বিজয়ী করে এটি প্রমাণ করার আহ্বান জানান ফয়সল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, হেলালুজ্জামান হেলাল, ফখরুল ইসলাম, রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মশিকুর রহমান মহি, নজরুল ইসলাম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ ও মামুন আহমদসহ উপজেলা পৌর, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির সকল নেতৃবৃন্দ এবং লক্ষীপাশা ইউনিয়ন সর্বস্তরের জন সাধারণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031