শিরোনামঃ-

» বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, অনলাইন গণমাধ্যমের উপর সাধারণ মানুষ এখন অনেকটাই নির্ভরশীল হয়ে পড়েছে। মানুষ প্রতি মুহূর্তের খবর জানতে চায়।
আর অনলাইন গণমাধ্যমগুলো জনগনের দোরগোড়ায় সে সংবাদ পৌঁছে  দিচ্ছে।
তিনি বলেন, বর্তমান যুগ অবাধ তথ্য প্রবাহের যুগ।
এ সময় চ্যালেঞ্জিং ও প্রতিযোগীতার। তাই সঠিক তথ্য সরবরাহ ও সংবাদ পরিবেশনে অনলাইন গণমাধ্যকে আরো দায়িত্বশীল হতে হবে।
ইকবাল সিদ্দিকী আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকাল ৫ টায় অনলাইন গণমাধ্যম মালিকদের সংগঠন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) সিলেট বিভাগীয় কমিটি কর্তৃক সংগঠনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বিভাগীয় কমিটির সভাপতি ও সিলেট নিউজ ২৪.কম এর সম্পাদক খালেদ আহমদের সভাপতিত্বে নগরীর একটি অভিজাত রেস্ট হাউসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বনপা’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি ও এখন সিলেটের সম্পাদক আব্দুল কাদের তাপাদার।
বিভাগীয় কমিটির সদস্য ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলালের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি ও ইংলিশ নিউজ পোর্টাল সিলেট গ্যাজেট’র সম্পাদক আমজাদ হোসাইন, সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সহ-সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সিলেট ব্যুরো প্রধান হুমায়ুন রশিদ চৌধুরী, সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সাধারন সম্পাদক ও সিলেটের সকালে’র সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930