শিরোনামঃ-

» আরিফ সহ বিএনপির নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনায় স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের দোয়া মাহফিল

প্রকাশিত: ১৫. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সহ বিএনপির নেতৃবৃন্দের রোগমুক্তি কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সদস্য এমরান আহমদ, ইসতিয়াক আহমদ সিদ্দিকী, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক প্রভাষক আজমল হোসেন রায়হান, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা আজিজুল হোসেন আজিজ, সাজেদুল করিম শাহীনের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক, জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা শহিদুল ইসলাম কাদির, আবুল খায়ের, সুমন শিকদার, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা ও জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মো. মিফতাহুল কবীর মিফতা, মহানগর বিএনপির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খালেদুর রশীদ ঝলক, স্বেচ্ছাসেবক দলনেতা দেওয়ান নিজাম খান, আব্দুল হান্নান, অর্পন ঘোষ, আব্দুল খালিক মিল্টন, যুবদল নেতা বকুল মিয়া, ছাত্রদল নেতা বদরুল আজাদ রানা, স্বেচ্ছাসেবক দলনেতা লাহিন চৌধুরী, সুমন আহমদ, জিএম সুমন, ছাত্রদল নেতা দেলওয়ার হোসেন, রানা শাহ, ফাহিম আহমদ, এমরান আহমদ সেতু, রায়হান এইচ খান, আবুল হোসেন, দিহান আহমদ হারুন, আলী হোসেন, মিনহাজ শিকদার, নিজাম উদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬ বার

Share Button

Callender

October 2020
M T W T F S S
« Sep    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031