শিরোনামঃ-

» শহীদ ডাক্তার মো. মঈন উদ্দিন ট্রাস্ট” গঠন

প্রকাশিত: ০১. জুলাই. ২০২০ | বুধবার

নিজস্ব রিপোর্টারঃ

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে সিলেটে প্রথম আক্রান্ত হয়ে ১৫/০৪/২০২০ইং তারিখ ভোর ৬.৩০ মিনিটের সময় মহান প্রভুর ডাকে সাড়া দিয়ে দুনিয়া থেকে চির বিদায় নিয়েছেন মানবতাবাদী চিকিৎসক, গরীববের ডাক্তার, ডাক্তার মঈন উদ্দিন। “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”।

ডাক্তার মো. মঈন উদ্দিন মানবতার কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তার সমগ্র জীবনব্যাপী মানুষের কল্যাণে কাজ করেছেন। জীবন ও কর্ম ভবিষ্যত প্রজন্মের কাছে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য এবং তার রেখে যাওয়া জনকল্যাণমুলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখার উদ্দেশ্য গঠন করা হয় “শহীদ ডাক্তার মো. মঈন উদ্দিন ট্রাস্ট”।

ট্রাস্টের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে
“সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণ সাধনের উদ্দেশ্যে শিক্ষা, স্বাস্থ্য ও জনকল্যাণমূলক সকল সামাজিক উন্নয়নমূলক কাজ করা। এই ট্রাস্ট হবে সেচ্ছাসেবী ও অলাভজনক একটি দাতব্য প্রতিষ্ঠান।”

ট্রাস্ট গঠনের লক্ষ্যে মঙ্গলবার (৩০ জুন) ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভীর সভাপতিত্বে শহীদ ডাক্তার মো. মঈন উদ্দিনের হাউজিং এটেস্হ বাসভবনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে শহীদ ডাক্তার মঈন উদ্দিনের সহধর্মিণী ডাক্তার চৌধুরী রিফাত জাহানকে প্রধান পৃষ্ঠপোষক করা হয়।

ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভীকে আহবায়ক এবং মো. খসরুজ্জামানকে সদস্য সচিব করে নিম্নোক্ত সদস্যদের নিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির সদস্যগন হলেন, ডাক্তার জহির আহমেদ (সার্জারী বিশেষজ্ঞ) ডাক্তার নুরুল হুদা নাঈম (নাক, কান গলা বিশেষজ্ঞ), ডাক্তার তানবীর মোহিত (মেডিসিন বিশেষজ্ঞ), ডাক্তার আহমদ নাসিম হাসান লাভলু (সার্জারী বিশেষজ্ঞ), ফরিদ আহমদ (লন্ডন প্রবাসী), মো. মজিবুর রহমান (আমেরিকা প্রবাসী), ডাক্তার এনাম হক শোভন (লন্ডন প্রবাসী), মো. ফজল মিয়া, মাওলানা মো. আইয়ুবুল হক, মো. কামরুল ইসলাম, এহতেশামুল হক মাছুম, আবুল খয়ের আব্দুল্লাহ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪২ বার

Share Button

Callender

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31