শিরোনামঃ-

» প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের সিলেট জেলা শাখার কমিটি ঘোষনা

প্রকাশিত: ১৪. জুন. ২০২০ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ
মুমূর্ষুদের বাচাঁতে প্রাণ, আসুন করি রক্ত দান”
এই স্লোগানকে সামনে রেখে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ দেশব্যাপী রক্তদানে বিভিন্ন কার্যক্রম পরিচলনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিলেট বিভাগীয় কমিটির পর
জেলা কমিটির মাধ্যমে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ এর যাত্রা শুরু করবে সিলেট জেলার প্রতিটি উপজেলায়।

রবিবার (১৪ জুন) রাত সাড়ে ৯টার সময়। ম্যাসেঞ্জারে ভিডিও কলের মধ্যমে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশণ অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল সাজিদুল ইসলাম দুলাল ২৩ সদস্য বিশিষ্ট উক্ত জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এসময় অনলাইনে উপস্থিত ছিলেন জেলা কমিটি পর্যালোচনা পরিষদ এর সমন্বয়ক মোঃ সাব্বির রহমান এবং সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মো. সাদিকুর রহমান।

সিলেট জেলা শাখার কমিটির নব নির্বাচিত দায়িত্বশীলরা হলেন, সভাপতি, মো. জহিরুল ইসলাম সহ-সভাপতি , মো. সাইফুর রহমান, সুজন আহমদ খান, আফসাল আহমদ লিপু, মাছুম আহমদ , মনসুর হোসেন মুন্না, সজিবুল ইসলাম জয়, সাধারণ সম্পাদক, সামাদুল ইসলাম অপু,
যুগ্ন সাধারণ সম্পাদক, মো. রুবেল আহমদ, আবু সুফিয়ান, মো. আবু তাইয়্যিব রুবেল, সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক, মো. এমদাদুল হক,
মো. মোস্তফা ইমন, আব্দুল কাইয়ুম, অর্থ সম্পাদক, মো. মুজিবুর রহমান, ধর্ম সম্পাদক আলী হোসাইন, দপ্তর সম্পাদক, মো. নাইমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহের আহমদ মারুফ, তথ্য ও প্রযুক্তি বিষয়য়ক সম্পাদক, মো. মাহফুজুর রহমান, কার্যকরী সদস্য মো. শাহজাহান আহমদ, মোছা. সাফিয়া, মাছুম আহমদ।

কমিটি ঘোষনার পর নব নিযুক্ত সভাপতি মো. জহিরুল ইসলাম তার শুভেচ্ছা ভাষনে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান আল সাজিদুল ইসলামকে ধন্যবাদ জানান এবং তার সহযোদ্ধাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
তিনি আরো বলেন স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি রক্তদাতা তৈরী করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031