শিরোনামঃ-

» জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে এসএমপি’র প্রতিটি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সার্ভিস ডেস্ক চালু

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

মুজিববর্ষ ২০২০ এবং জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সার্ভিস ডেস্ক চালু করা হয়েছে। প্রতিটি থানায় আইন-শৃঙ্খলা রক্ষা ও স্বাভাবিক কার্যক্রমের পাশাপাশি পৃথক ভাবে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য উক্ত কার্যক্রম আজ ১৭ই মার্চ ২০২০খ্রিঃ তারিখ থেকে শুরু হয়েছে।

উক্ত সার্ভিস ডেস্কের ইনচার্জ হিসেবে একজন নারী উপ-পরিদর্শক পদ মর্যাদার একজন নারী কর্মকর্তাকে দায়িত্ব প্রদান করা হয়েছে। ডেস্কের দায়িত্বপ্রাপ্ত নারী কর্মকর্তাগণ থানায় আগত বিভিন্ন নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য ২৪ ঘন্টা সার্ভিস প্রদান করবেন।

সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জের প্রত্যক্ষ তত্ববধায়নে উক্ত সার্ভিস ডেস্কটি পরিচালিত হবে। এসএমপি’র ০৬ টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সার্ভিস ডেস্কের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা হলেন কোতোয়ালী মডেল থানার এসআই/রিংকুরানী দাশ (০১৭১২-৮১৫৯৬২), জালালাবাদ থানার এসআই/শাহিনূর বেগম (০১৭৬৮-৫২১৯২৯), এয়ারপোর্ট থানার এসআই/শাহনাজ আক্তার (০১৭১৬-৩৮৭৬৪০), দক্ষিণ সুরমা থানা এসআই/মল্লিকা তাংক্ষান্তা (০১৭৫৩-৮২০৬৬৬), মোগলাবাজার থানার এসআই/হাসিনা খাতুন (০১৭১৭-৪২০২৭৯), শাহপরাণ (রহ.) থানার এসআই/ জুবেদা বেগম (০১৭২০-৯০২২৭৬)। নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সহায়তার জন্য/যে কোন প্রয়োজনে উল্লিখিত কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা যেতে পারে।

এছাড়া এসএমপি’র কন্ট্রোল রুম ২৪ ঘন্টা (০১৭১৩-৩৭৪৩৭৫, ০১৯৯৫-১০০১০০, ০৮২১-৭১৬৯৬৮)-এ যোগাযোগ করা যেতে পারে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৯৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031