শিরোনামঃ-

» ছাত্রদল কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা বিভিন্ন ইউনিটের মতবিনিময় সম্পন্ন

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২০ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

ছাত্রদল কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সিলেট জেলার আওতাধীন ৩৪টি ইউনিটের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত পর্যায়ক্রমে প্রতিটি ইউনিটের সাথে নেতাকর্মীদের মতামত গ্রহণ করা হয়। তৃণমূলের মতামতের প্রেক্ষিতে অতি শীঘ্রই নতুন কমিটি ঘোষনা করা হবে কেন্দ্রীয় নেতারা আশ্বাস প্রদান করেন।

সিলেট জেলা ছাত্রদরের সভাপতি আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ওমর ফারুক কাওছার।

এসময় তিনি বলেন- এদেশের গণতন্ত্র ও আপোষহীন দেশনেত্রী বেগম জিয়াকে মুক্তি করতে এবং দেশনায়ক তারেক রহমানকে নিরাপদ দেশে ফিরিয়ে আনতে ছাত্রদলকে অতীতের ন্যায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এজন্য ছাত্রদলকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করার কোন বিকল্প নেই।

প্রধান বক্তার বক্তব্য রাখেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক আরিফুল হক আরিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক জামিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) রায়হান উদ্দিন, সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদিপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল করিম জোনাক, আব্দুল হাসিব, জেলার সহ-সভাপতি জুবের আহমদ, মহানগর সহ-সভাপতি তানভির আহমদ চৌধুরী, জেলার সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, মিনার হোসেন লিটন, মহানগরের ১ম যুগ্ম-সম্পাদক হোসাইন আহমদ, যুগ্ম-সম্পাদক ফাহিম রহমান মৌসুম, জেলার যুগ্ম-সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, সামাদ লস্কর মুনিম, আলী আকবর রাজন, দুলাল রেজা, জেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি, মহানগর সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, জেলা যুগ্ম-সম্পাদক তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930