শিরোনামঃ-

» সুনামগঞ্জে আ.লীগ সাংগঠনিক সম্পাদক-দুর্নীতিবাজ নেতাদের কঠোর বার্তা

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০২০ | বুধবার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত শাখাওয়াত হোসেন শফিক বলেছেন- শেখ হাসিনা নির্বাচনে বিজয়ী হওয়ার পর জাতির সম্মুখে দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছিলেন। তাঁর নেতৃত্বে আজ যে আন্দোলন চলছে সেটা অন্য কারো বিরুদ্ধে নয়, এটা আত্মশুদ্ধির আন্দোলন, আওয়ামীলীগকে সুসংগঠিত করা জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

অতএব, যারা দুর্নীতির সাথে জড়িত, ইতিমধ্যে যাদের বিরুদ্ধে দুর্নীতি মামলা চলমান, তাদেরকে আমি স্পষ্ট বার্তা দিতে চাই, আগামীতে এই সুনামগঞ্জে কোন গুরুত্বপূর্ণ পদে তারা আসীন হতে পারবেন না।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন- দুর্নীতির দায়ে গুরুত্বপূর্ণ পদে কেউ আসীন হতে না পারলেও তবে তারা দল করতে পারবেন এবং সদস্য থাকতে পারবেন। কিন্তু তাদেরকে আত্মশুদ্ধির মধ্যদিয়ে প্রমাণ করতে হবে যে, দল, ও শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা, ভালবাসা এবং দায়বদ্ধতা রয়েছে। যারা মাদক ব্যবসা, সেবন, সন্ত্রাস, চাঁদাবাজি, জমিদখলের সাথে জড়িত তাদের ব্যাপারে আমাদেরকে তথ্য দিবেন। আমরা অবশ্যই ব্যবস্থা নেব।

জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি নূরুল হুদা মুকুটের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন, রেজাউল করিম শামীম, অ্যাডভোটে অবণী মোহন দাস, পৌর মেয়র নাদের বখত, সাধারণ সম্পাদক এনামুল করিব ইমন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ।

শফিক আরো বলেন- সিলেট বিভাগে তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগকে সুসংগঠিত রূপ দিতে শেখ হাসিনা আমাকে আমাকে দায়িত্ব দিয়েছেন। অতীথে কী হয়েছিল না হয়েছিল সেদিকে না থাকিয়ে বর্তমান ও আগামীর কথা বিবেচনা করে সংশোধন, সংযোজন ও পরিবর্তনের মধ্যদিয়ে দলকে শক্তিশালী করতে হবে। আমি এখানে যা দেখেছি সেই চিত্র নেত্রীর কাছে হুবহু তুলে ধরব।

তিনি বলেন, আপনারা জায়গা করে না দিলে বিএনপি-জামাত কী করে দলে ঢুকার সুযোগ পায়। জঙ্গি, মৌলবাদ, জামাত-শিবিরের সন্ত্রাসীদের হাতে আমাদের বহু নেতাকর্মী জীবন দিয়েছেন। তারা আমাদের সাথে রাজনীতি করবে, মিছিল করবে, সেটা কিছুতেই মেনে নেওয়া যায় না। তাদেরকে যারা যারা সুযোগ করে দিয়েছেন তাদেরকে আপনারা কেন প্রতিহত করতে পারেন না। কেন আমাদেরকে সমালোচনার শিকার হতে হবে।

প্রতিনিধি সভায় সাংগঠনিক অবস্থা তুলে ধরে বক্তব্য রাখেন- বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আহবায়করা।

এর আগে বেলা ১২টার দিকে সুনামগঞ্জ যাওয়ার পথে ছাতকের ধারন বাজারে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন- শাখাওয়াত হোসেন শফিক।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট ছায়াদুর রহমান।

এ সময় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাবিব স্বরণ, ছাতক উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

Share Button

Callender

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829