শিরোনামঃ-

» ইসমাইল কয়েস সভাপতি ও নেছার শামীম সেক্রেটারী

প্রকাশিত: ০৯. ফেব্রুয়ারি. ২০২০ | রবিবার

আম্বরখানা গোল্ডেন টাওয়ার ব্যাবসায়ী সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ

নগরীর ঐতিহ্যবাহী এয়ারপোর্ট রোডস্থ আম্বরখানা গোল্ডেন টাওয়ার ব্যাবসায়ী সমিতির ৩ বছর মেয়াদী ২৪ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৯ ফেব্রুয়ারি) আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে টাওয়ারের ব্যাবসায়ী মোঃ ইসমাইল হোসেন কয়েছকে সভাপতি ও নেছার আলম শামীমকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সমিতির অন্যান্য সদস্য হলেন- সিনিয়র সহ-সভাপতি জাবেদ আহমদ, সহ-সভাপতি আলহাজ্ব মো. ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. শাহনুর আহমদ, অর্থ সম্পাদক ইব্রাহিম চৌধুরী, প্রচার সম্পাদক মাইদুল ইসলাম শাকিল, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, দফতর সম্পাদক কামাল আহমদ, সহ-দফতর সম্পাদক সাদেক আহমদ।

উপদেষ্ঠা মন্ডলীর সদস্য হলেন- আব্দুল মজিদ, সাইফুল ইসলাম, নুরুল ইসলাম বাবুল, জিহাদুল ইসলাম, আব্দুল ওয়াহিদ, রাজা মিয়া, আব্দুল সালাম মেম্বার, কুতুব উদ্দিন।

সম্মানীত সদস্যগণ হলেন- গোলাম রব্বানী, জিয়াউর রহমান, আজমল হোসেন, মাসুম ও রেদুয়ান মাহমুদ।

নবনির্বাচিত নেতৃবৃন্দ বলেন, গোল্ডেন টাওয়ারের সকল ব্যাবসায়ীদের স্বার্থ রক্ষায় আমাদেরকে দায়িত্ব প্রদান করা হয়েছে। আমরা সব সময় সমিতির কল্যানে কাজ করতে দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ রয়েছি।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় গোল্ডেন টাওয়ারের ব্যাবসায়ী সমিতি শুধু টাওয়ারই নয় নগরীর সকল ব্যাবসায়ীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও স্বার্থ রক্ষনে কাজ করে যাবে। ভাল কাজে সকলের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার জন্য ব্যাবসায়ী নেতৃবৃন্দের প্রতি আহŸান জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৮১২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930