শিরোনামঃ-

» সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২০ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা ২টার সময় সমিতির ২ নম্বর হলে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সমিতির ৮ শতাধিক বিজ্ঞ সদস্য উপস্থিত ছিলেন।

সমিতির সভাপতি মো. জামিলুল হক জামিল এডভোকেট এর সভাপতিত্বে যুগ্ম-সম্পাদক শংকর লাল দাশ এডভোকেট ও যুগ্ম-সম্পাদক জোহরা জেসমিন এডভোকেট এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় ২০১৯ সনের ০১ জানুয়ারি হতে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত অর্থ-বছরের অডিটর নাজিম উদ্দিন চৌধুরী এডভোকেট, কয়ছর আহমদ এডভোকেট ও দেবতোষ দেব এডভোকেট কর্তৃক প্রস্তুতকৃত বার্ষিক অডিট রিপোর্ট অডিট কমিটির আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী সভায় উপস্থাপন করেন।

সভা কর্তৃক উক্ত অডিট রিপোর্ট সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ এডভোকেট ২০১৯ সনের কার্যনির্বাহী কমিটি কর্তৃক বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা এবং কর্মতৎপরতার ভিত্তিতে ২০১৯ সনের বার্ষিক প্রতিবেদন সভায় উপস্থাপন করেন।

প্রতিবেদনটি সর্বসম্মতভাবে সভায় অনুমোদিত ও গৃহীত হয়।

নির্বাচন কমিশনার পক্ষে প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নূর এডভোকেট বিগত ১৬-০১-২০২০ তারিখে অনুষ্ঠিত সমিতির বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণাপূর্বক তাঁর লিখিত প্রতিবেদন সভায় পাঠ করেন।

প্রধান নির্বাচন কমিশনার সভায় উপস্থিত নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন এডভোকেট, সহ সভাপতি-০১ আব্দুল হাই কাইয়ুম এডভোকেট, সহ সভাপতি-০২ মো. মখলিছুর রহমান এডভোকেট, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম এডভোকেট, যুগ্ম সম্পাদক-১ মো. হুমায়ুন রশীদ (সোয়েব) এডভোকেট ও যুগ্ম সম্পাদক-২ মাসুদুর রহমান খান (মুন্না) এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মো. আজমল হোসেন এডভোকেট, লাইব্রেরী সম্পাদক মো. তানভীর আখতার খান এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার মো. এমদাদুল হক এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মো. লিয়াকত আলী এডভোকেট ও শ্রী জয়জিত আচার্য্য এডভোকেট, সহ-সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান এডভোকেট, রেদওয়ানুল ইসলাম এডভোকেট ও আবু ফাহাদ এডভোকেট, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ হলেন আব্দুল গফফার এডভোকেট, মো. আজিজুর রহমান এডভোকেট, মো. রাজ উদ্দিন এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, মো. আব্দুল ওদুদ এডভোকেট, দীনা ইয়াছমীন এডভোকেট, মো. আব্দুল মান্নান চৌধুরী এডভোকেট, এ এস এম আব্দুল গফুর এডভোকেট, জসীম উদ্দিন আহমদ এডভোকেট, মো. ওবায়দুর রহমান এডভোকেট ও প্রদীপ কুমার ভট্টাচার্য এডভোকেটকে সভার সম্মুখে পরিচয় করিয়ে দেন।

নবনির্বাচিত সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন এডভোকেট ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম এডভোকেটসহ সকল সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. জামিলুল হক জামিল এডভোকেট, সাধারণ সম্পাদক হোসেন আহমদ এডভোকেট সহ সকল সদস্যবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন এডভোকেট ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম এডভোকেটসহ সকল সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মাহফুজুর রহমান এডভোকেট।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বার্ষিক সাধারণসভা করতালির মাধ্যমে স্বাগত জানান।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদেরকে নির্বাচিত করায় সম্মানিত সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন বিদায়ী কার্যনির্বাহী কমিটির লাইব্রেরী সম্পাদক এম. আবদুল করিম আকবরী এডভোকেট এবং গীতা পাঠ করেন ড. দিলীপ কুমার দাশ চৌধূরী এডভোকেট এডভোকেট, বিদায়ী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে বার্ষিক সাধারণ সভার সভাপতি ও বিদায়ী সভাপতি মো. জামিলুল হক জামিল এডভোকেট তাহার বক্তব্যে নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানান এবং সভাপতি হিসেবে গতবছর দায়িত্বকালীন সময়ে সকলে আন্তরিক সাহায্য ও সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930