শিরোনামঃ-

» প্রবাসী গীতিকার রহিম উদ্দিনকে সিলেট বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত: ১৮. জানুয়ারি. ২০২০ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে হাওর বাওরের দেশ সুনামগঞ্জের কৃতি সন্তান লন্ডন প্রবাসী বিশিষ্ট গীতিকার রহিম উদ্দিন কে ফুলেল সংবর্ধনা দেন সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআই পি লাউন্সে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বন্ধু মহল সিলেটের এস এম সেফুল, আজাদুর রহমান আজাদ, রাজা মিয়া, আমারত হোসেন, ওসমান গনি, আসাদুর রহমান রনি, শানুর আহমেদ, কামাল হোসেন, নজরুল ইসলাম নাঈম, রশিদ আহমেদ, সুমন আহমেদ, শাহিন মিয়া, বাবুল হোসেন , আবুল হোসেন, ফারুক আহমেদ, জুবায়ের আহমেদ,তানভীর হোসেন, বাদশা মিয়া, আশফাক ,তামিম, সোহাগ, পাখি মিয়া, কুরবান মিয়া, জাবেদ আহমদ, জাকারিয়া, ইয়াসিন, মুজিবুর রহমান, রাজিব ,তানবির ,হিমেল ,মিঠু, তামিম, অনিক, তৌফিক ,সুবন সাদ্দাম, জুনেদ , মাসুক, সায়েম, ইমন ,সাইফুল, লিমন, জুয়েল, রিফাত ,রাসেল ,আরকুম শাহ শিল্পী গোষ্টির দপ্তর সম্পাদক শাহ দুলাল আহমেদ, বাউল কাউয়ুম সরকার, মহিম উদ্দিন ,জাবেদ আহমদ, মোহাম্মদ ফখরুদ্দিন, মোহাম্মদ আলাল মিয়া, ওসমান আলী, কাজী জসিম উদ্দিন ,মো: জাসনু মিয়া, সিঙ্গার কয়েস, ফয়সাল আহমেদ, দুলাল আহমদ হৃদয়, এডমিন ফয়সাল, জালালি পারভেজ ,ভুট্টো মিয়া ,জাহাঙ্গীর আলম প্রমুখ।

সংবর্ধীত অতিথি লন্ডন প্রবাসী বিশিষ্ট গীতিকার রহিম উদ্দিন বলেন- সত্যি আজকে আমি খুব আনন্দিত আজকে আপনারা যে আমাকে যে ভালোবাসায় সিক্ত করলেন, তার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমি আশা করব আপনাদের এই ভালোবাসা আমার চলার পথের প্রেরণা হয়ে থাকবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যেতে পারি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930