শিরোনামঃ-

» বন্ধন সমাজকল্যাণ যুব সংস্থার কার্যকরি পরিষদ গঠন

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের খাসদবীরস্থ বন্ধন সমাজকল্যাণ যুব সংস্থার কার্যকরি পরিষদ গঠন করা হয়েছে। গত ১০ ডিসেম্বর মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ৮টায় সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী মোঃ ইছরাঈল মিয়া বাসভবনে এ উপলক্ষ্যে কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী মো. ইছরাঈল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সবার সর্বসম্মতিক্রমে মো. রিমাদ আহমদ রুবেল-কে পূণরায় সভাপতি ও মমতাজুল করিম খান (জামিল) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২০-২০২১ সালের জন্য ৪১ সদস্য বিশিষ্ট সংস্থার কার্যকরী কমিটির অনুমোদন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কবির আহমদ খাঁন, সহ-সভাপতি শহিদুল হক, সহ-সভাপতি এ.জে সুহেল, ফুয়াদুর রহমান কামালী শিহাব, সহ-সাধারণ সম্পাদক ইফতি আহমদ সুমিম, মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবিরী, সাংগঠনিক সম্পাদক ইফতেখার হোসেন সুহেল, সহ-সাংগঠনিক আনহার মিয়া, নাজির আহমদ, অর্থ সম্পাদক খালেদ হোসেন, দপ্তর সম্পাদক তারেক আহমদ খান, সহ-দপ্তর সম্পাদক মাহফুজুল ইসলাম পিয়াল, প্রচার সম্পাদক তানভির হোসেন চৌধুরী, সহ-প্রচার সম্পাদক রিয়াদ আহমদ ইমন, ক্রীড়া সম্পাদক ফখরুল ইসলাম মিশু, সহ-ক্রীড়া সম্পাদক সাব্বির হোসেন মুন্না, ধর্ম বিষয়ক সম্পাদক দেলওয়ার আহমদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক নাসির আহমদ সেবুল, সমাজ সেবা সম্পাদক মো. সালাউদ্দিন, সহ-সমাজ সেবা সম্পাদক হাসান আহমদ রাসেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সালমান আহমদ সোহাগ, সহ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরিয়ান আহমদ তারেক, শিক্ষা বিষয়ক সম্পাদক সুলেমান আহমদ ফাহিম, মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা খাতুন মুক্তি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শওকত আহমদ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাকিল মিয়া, জায়েদ আহমদ, সহ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাঈম আহমদ জয়, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেল আহমদ নয়ন, সহ-স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারহান ইসলাম মিতু, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক পারভেজ আহমেদ পিপলু, সহ-দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সাজু আহমদ, সদস্য মাহদি আহমদ, ছালেক আহমদ, আরমান আহমদ, শাহিনুর আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930