শিরোনামঃ-

» ‘বাংলার মুখ’ এর আয়োজনে শহিদমিনারে সপ্তাহব্যাপী বইমেলা ৮ ডিসেম্বর শুরু

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

মহান বিজয় দিবসকে সামনে রেখে আগামী ৮ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত বইমেলা ও যুদ্ধকালীন স্মৃতি ৭১ এর অনুষ্ঠানমালা শুরু হচ্ছে।

সিলেট কেন্দ্রীয় শহিদমিনার প্রাঙ্গণে এই বইমেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত পর্যন্ত অনুষ্ঠিত হবে। মহান মুক্তিযুদ্ধ ও বাঙ্গালী সংস্কৃতির ঐতিহ্যিক চেতনায় উদ্ধুদ্ধ জাতীয় ভিত্তিক সাংস্কৃতিক সংগঠন ‘বাংলার মুখ’ এর আয়োজনে এই বইমেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করবেন একুশে পদকপ্রাপ্ত প্রবীণ চিত্রশিল্পী প্রফেসর জামাল আহমদ।

রবিবার (৮ ডিসেম্বর) এই উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একাত্তরের বীর মুক্তিযোদ্ধা (ক্র্যাক প্লাটুন কমান্ডার) নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সারাদেশের বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা (ক্র্যাক প্লাটুন কমান্ডার), টিভি অভিনেতা জাহিদ হাসান, রহমত আলী, সাজু খাদেম, আরফান সহ জাতীয় পর্যায়ের খ্যাতনামা শিল্পী ও টিভি অভিনেতাবৃন্দ উপস্থিত থাকবেন।

এ উপলক্ষ্যে প্রতিদিন একক সঙ্গীত, বাউল সঙ্গীত, আবৃত্তি অনুষ্ঠান, চরমপত্র পাঠ, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের একক ও দলীয় পরিবেশণনাসহ মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

বইমেলা ও অনুষ্ঠান সফলে সকলের সহযোগীতা কামনা করেছেন উদযাপন কমিটির আহবায়ক ডা. নাজরা চৌধুরী, মুখ্য নির্বাহী এনামুল মুনীর ও সদস্য সচিব মাশুক ইবনে আনিস।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৯ বার

Share Button

Callender

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31