শিরোনামঃ-

» দ্রব্যমূল্যের উর্ধ্বগতি স্বৈর শাসকের কালো থাবা : পাপলু

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

দেশব্যাপী পেয়াজ সহ নিত্যপ্রয়োজীয় দ্রব্যেমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) বিক্ষোভ মিছিলটি তালতলা পয়েন্ট বের হয়ে রেজিষ্ট্রারী মাঠে এক সমাবেশে মিলিত হয়।

এসময় সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, বর্তমান স্বৈরাচার শাসকের কালোবাজারীদের হাতে জনগণকে জিম্মি করে পেয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করে দায়িত্বহীনভাবে আনন্দ উল্লাস করে মিডিয়ায় বক্তব্য প্রদান করছেন।

দেশে আজ গণতন্ত্র বিপন্ন, জনগণ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। তাই জনগণকে স্বৈরাচার রুখে দিয়ে গণতান্ত্রিক সরকারের জন্য রাজপথে নামতে হবে। পাশাপাশি তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদলের সদস্য এডভোকেট মমিনুল ইসলাম মমিন, মহানগর সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমেদ, আশরাফ উদ্দিন ফরহাদ, সাইদ আহমদ, সাহেদ আহমদ চমন, ময়নুল ইসলাম মঞ্জুর, কবির উদ্দিন, সোহেল আরেফিন।

জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান নেসার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েস আহমদ, অলিউর রহমান, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, গোলাম মোহাম্মদ আব্বাস বাপ্পী, রায়হান আহমদ, আলী আাহমেদ আলম, মকসুদুল করিম নুহেল, এনামুল হক চৌধুরী শামীম, সাইফুল ইসলাম, মতিউর রহমান আফজাল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল মালেক, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন (হীরা)।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৩ বার

Share Button

Callender

July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031