শিরোনামঃ-

» হক-লুনার সাথে নব গঠিত যুবদল নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশিত: ০২. নভেম্বর. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

বেগম খালেদা জিয়ার উপদেষ্টা উপদেষ্টা এম এ হক ও তাহসিনা রুশদি লুনার সাথে সৌজন্য সাক্ষাত করেছেন দীর্ঘ দেড় যুগ পর সিলেট যুবদলের অনুমোদন পাওয়া সিলেট জেলা ও মহানগর নব গঠিত যুবদল নেতৃবৃন্দ।

শুক্রবার (১ নভেম্বর) রাতে উপশহরস্থ ও যতরপুর এলাকায় পৃথক পৃথকভাবে তাদের বাসায় যান জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

এসময় উপদেষ্টাবৃন্দ বলেন, দীর্ঘ ১৯ বছর পর যুবদলের এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে, তাই সকলকে নিয়ে আপনারা যুবদলের কার্যক্রম আরো বেগবান ও গতিশীল করবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আগামীর আন্দোলন সংগ্রামে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

নেতৃবৃন্দ সকল ভেদাভেদ ভুলে গিয়ে প্রত্যেক আন্দোলন সংগ্রামে যুবদল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এসময় উপদেষ্টাবৃন্দ নব গঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, সদস্য আনোয়ার হোসেন মানিক, আশরাফ উদ্দিন ফরহাদ, তোফাজ্জল হোসেন বেলাল, এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মিজানুর রহমান নেছার, অলি চৌধুরী, কয়েছ আহমদ, মতিউর রহমান আফজল সহ সিলেট জেলা ও মহানগর যুবদলের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031