শিরোনামঃ-

» শাবিপ্রবি’র ভর্তি পরিক্ষার্থীদের যাতায়াতের জন্য সিলেট চেম্বারের পক্ষ থেকে ২০টি বাস প্রদান

প্রকাশিত: ২৪. অক্টোবর. ২০১৯ | বৃহস্পতিবার

নিজস্ব রিপোর্টারঃ

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা-২০১৯ এ আগত শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াতের জন্য সিলেট চেম্বারের পক্ষ থেকে ২০টি বাস শুভেচ্ছাস্বরুপ প্রদান করা হয়েছে।

আগামী শনিবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিতব্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাকে সামনে রেখে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চেম্বার বোর্ড রুমে সাংবাদিকবৃন্দের সাথে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন- আমরা গতবারের ভর্তি পরীক্ষায় শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের ভোগান্তির বিষয়ে জেনে অত্যন্ত মর্মাহত হয়েছি।

শাবিপ্রবির ভর্তি পরীক্ষা সিলেটবাসীর জন্য একটি উৎসবের মতো।

প্রতিবছর এসব শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দিতে সিলেটে এসে মারাত্মক যানবাহন সংকটে পড়েন।

বিষয়টি বিবেচনা করে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যথাসময়ে পৌছে দেওয়ার নিমিত্তে ২০টি বাস শুভেচ্ছা স্বরুপ (বিনাভাড়ায়) বরাদ্দ দিয়েছে।

এসব বাসগুলো আগামী শনিবার (২৬ অক্টোবর) সকাল ৭টায় পরীক্ষার্থীদের বিভিন্ন স্থান থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে পৌঁছে দিবে। যার মধ্যে ৫টি বাস কদমতলী বাস টার্মিনাল, ৫টি সিলেট রেল স্টেশন, ৪টি রিকাবীবাজার পয়েন্ট, ১টি আম্বরখানা পয়েন্ট, ১টি জেলরোড পয়েন্ট, ১টি সোবহানীঘাট পয়েন্ট, ১টি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এবং ২টি কীনব্রীজের সম্মুখে থাকবে।

বিষয়টি ছাত্র-ছাত্রীদেরকে অবগত করতে কদমতলী বাস টার্মিনাল, রেল স্টেশন ও হোটেলগুলোতে সিলেট চেম্বারের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হবে।

এছাড়াও শহরের গুরুত্বপূর্ণ স্থান ও পয়েন্ট সমূহে যেমন- আম্বরখানা, রিকাবীবাজার, সুবিদবাজার, বন্দরবাজার, চৌহাট্টা, শাহী ঈদগাহ্, জিন্দাবাজার, জেল রোড, নাইওরপুল, কাজিরবাজার, টেকনিক্যাল রোড ইত্যাদি স্থানে পরীক্ষার্থীদের জন্য নির্দেশিকা সংবলিত ব্যানার এবং তাদেরকে সার্বিক সহযোগিতার জন্য প্রত্যেকটি বাসে স্বেচ্ছাসেবকের ব্যবস্থা করবে সিলেট চেম্বার অব কমার্স।

প্রায় ৭১ হাজার পরীক্ষার্থীর কথা বিবেচনা করে ঐদিন প্রয়োজনীয় কাজ ছাড়া যানবাহন বের না করার জন্য সিলেটের জনসাধারণকে সিলেট চেম্বার অব কমার্সের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানানো হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি চন্দন সাহা, সহ-সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মো. এমদাদ হোসেন, মুশফিক জায়গীরদার, খন্দকার ইসরার আহমদ রকী, ফখর উস সালেহীন নাহিয়ান, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, প্রথম আলোর সিলেট ব্যুরো প্রধান উজ্জ্বল মেহেদী, চ্যানেল এস’র প্রতিনিধি আব্দুল মালিক জাকা এবং বিভিন্ন পত্রিকা ও টিভি চ্যানেলের প্রতিনিধিবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031