শিরোনামঃ-

» নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর আসন্ন ৫ম জাতীয় সন্মেলন সফলে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩. অক্টোবর. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর আসন্ন ৫ম জাতীয় সন্মেলন (১-১০ অক্টোবর) উপলক্ষে এক সভা সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সন্মেলনের অভ্যর্থনা সমিতির সভাপতি এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট-সুনামগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা সংসদ শামীমা আক্তার খানম এবং সভা পরিচালনা করেন গ্রাসরুটসের সিলেট জেলা সভাপতি সাকেরা সুলতানা।

সভার শুরুতে মহিলা সংসদকে ক্রেস্ট দিয়ে সন্মাননা প্রদান করেন- গ্রাসরুটস সিলেট জেলার সদস্যবৃন্দ। এরপর আগন্তুক সন্মেলনের উদ্দেশ্য লক্ষ এবং প্রস্তুতি সম্পর্কে বক্তব্য রাখেন- গ্রাসরুটসের সিইও হিমাংশু মিত্র।

সন্মেলনের অভ্যর্থনা সমিতিতে মহিলা সংসদকে প্রধান উপদেষ্টা হিসেবে প্রস্তাব করলে উপস্থিত সকলে তা সমর্থন করেন।

প্রধান অতিথির বক্তব্যে শামীমা আক্তার খানম এম পি বলেন- যে যদিও কাজ টা কঠিন কিন্তু অসাধ্য না, সন্মেলনে দেশ ও দেশের বাইরে ৭টি দেশের প্রতিনিধির উপস্থিতি থাকার বিষয়ে উনি বলেন এটি শুধু সিলেটের না আমাদের দেশের গৌরব।

সন্মেলন যেকোন মূল্যে সফল করতে সকল ধরনের সহোযোগীতা করার প্রতিশ্রুতি উনি প্রদান করেন।

প্রধান অতিথি সিলেট জেলা কেন্দ্রীয় সন্মেলনের দায়িত্ব নেওয়ায় অভিনন্দন জ্ঞাপন করার পাশাপাশি সিলেটের যুব সমাজকে এই সন্মেলনে সম্পৃক্ত করার আহবান জানান ।

এসময় সভায় উপস্থিত ছিলেন- গ্রাসরুটস সিলেটের উপদেষ্টা মারিয়াম চৌধুরী মাম্মী, বিভাগীয় সভাপতি বিলকিস নুর, জাতীয় সমন্বয় কারী অনিতা দাশগুপ্তা, অভ্যর্থনা সমিতির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহী, গ্রাসরুটস সিলেট জেলার ভারপ্রাপ্ত সম্প্লাম ও সালমা বেগম সহ সভাপতি পারুল মজুমদার, সহ-সভাপতি সম্পাদক রোক্শানা কোরেশি।

এছাড়া উপস্থিত ছিলেন- গ্রাসরুটসের সদস্য মরিয়ম ইসলাম,হিনু বর্মণ সহ সদস্যবৃন্দ।

সভায় সভাপতি সমাপনি বক্তব্যে উপস্থিত সকলকে সন্মেলন সফল করার জন্য প্রস্তুত হওয়ার পাশাপাশি সিলেটের সকল জনগনের সহযোগিতা কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930