শিরোনামঃ-

» মহানগর আওয়ামীলীগের পূজা মণ্ডপ পরিদর্শন

প্রকাশিত: ০৬. অক্টোবর. ২০১৯ | রবিবার

জাতি-ধর্ম নির্ভিশেষে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : বদর উদ্দিন আহমদ কামরান

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- জাতি, ধর্ম, বর্ণ নির্ভিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে সমাজে থাকা সকল অশুভ শক্তিকে দমন করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন- ধর্ম যার যার উৎসব সবার। তাই সকলে একে অন্যের ধর্মীয় অনুষ্ঠানের আনন্দ মিলেমিশে উপভোগ করা উচিত। তিনি বলেন- জাতিকে নতুন এক আশা দিয়েছেন যিনি, তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশকে মাদক-দূর্নীতি, জঙ্গি-সন্ত্রাসবাদ মুক্ত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি তিনি সকল হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি রবিবার (৬ অক্টোবর) শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সিলেট মহানগর আওয়ামীলীগের উদ্যোগে সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট নগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- রামকৃষ্ণ মিশনের সম্পাদক স্বামী চন্দ্রনাথা নন্দজী মহারাজ, সিলেটে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার মি. এল কৃষ্ণমূর্তি, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামীলীগের তথ্য এ গবেষণা সম্পাদক তপন মিত্র, সৌমিত্র দাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031