শিরোনামঃ-

» এম. সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
দেশবরণ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব, জাতীয় নেতা, বৃহত্তর সিলেট বিভাগের উন্নয়নের রুপকার, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক সফল বানিজ্যমন্ত্রী, অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি।

মরহুম এম. সাইফুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপি ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদে উক্ত দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়। মাহফিলে জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল পর্যায়ের প্রচুর নেতাকর্মীর পাশাপাশি বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।

মরহুম এম. সাইফুর রহমানের মাগফেরাত কামনা করে মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে দীর্ঘদিন থেকে কারান্তরীণ হয়ে অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আশু সুস্থতা ও দ্রুত কারামুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, জেলা সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাহির চৌধুরী, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, জেলা সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, আশিক উদ্দিন চেয়ারম্যান, একেএম তারেক কালাম, উসমান গনি, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, ফাত্তাহ বকশী, জেলা উপদেষ্ঠা আলহাজ¦ শহীদ আহমদ চেয়ারম্যান, কছির মিয়া চেয়ারম্যান, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঈনুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ ও মাহবুব চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর স্বাস্থ্য সম্পাদক ডাঃ আশরাফ আলী, জেলা স্বাস্থ্য সম্পাদক আফম কামাল, ধর্ম সম্পাদক আল মামুন খান, মহানগর মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, জেলা মৎস্য সম্পাদক আলী আকবর, সহ-দফতর সম্পাদক এম. এ মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, আব্দুল মালেক, আব্দুল ওয়াহিদ সোহেল, ছালিক আহমদ চৌধুরী, কয়েস আহমদ সাগর, এম মখলিছ খান, দেলোয়ার হোসেন রানা, রফিকুল ইসলাম, মকবুল হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সাবেক ছাত্রদল নেতা লিটন আহমদ, ওসমান গনি, আসাদুল হক আসাদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, আব্দুর রউফ, শাহেদ আহমদ, সালাউদ্দিন রিমন, রায়হান আহমদ, দিলাজ আহমদ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, ছাত্রদল নেতা আব্দুল হাসিব, আশরাফ উদ্দিন রুবেল, জহুরুল ইসলাম রাসেল, আশরাফ উদ্দিন রাজীব, দুলাল রেজা, এবি মজুমদার রনি, আব্দুল মোতাকাব্বির সাকি, মাহবুবুল আলম সৌরভ, শেখ নজরুল ইসলাম, রুম্মান আহমদ রাজু, কামরুল ইসলাম জনি, সাইদুর রহমান, রাজ আহমদ, নাহিদ আহমদ, আব্দুস শাহিদ, মাসুদুর রহমান, আব্দুল আজিজ মুন্না, এ.কে রাশেদ, শামসুদ্দিন শুভ, ইফতেখার আহমদ সানি ও এমাদ আহমদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930