শিরোনামঃ-

» জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতি কর্তৃক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২১. আগস্ট. ২০১৯ | বুধবার

নিজস্ব রিপোর্টারঃ

অদ্য বুধবার (২১আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতি কর্তৃক এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতহয়।

অত্র বারের সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন অত্র বারের সহ-সভাপতি এডভোকেট সমর বিজয় সী শেখর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কর অঞ্চল সিলেটের কর কমিশনার রনজিৎ কুমার সাহা।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- মো. মাজাহারুল হক।
সভায় বক্তারা ১৫ আগষ্টের এই মর্মান্তিক ঘটনাকে পৃথিবীর ইতিহাসে একটি কলংকিত অধ্যায় হিসেবে চিহ্নিত করেন। ১৫ আগষ্টের শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য সহ অন্যান্য শহীদদের জীবনী নিয়ে বিভিন্ন ধরণের আলোকপাত করা হয় এবং বক্তারা শাহাদাৎ বরণকারী সকলের আত্নার মাগফিরাত কামনা করেন।

তাছাড়া সভায় ২১ আগষ্টে নিহত ২৪ জন নেতা কর্মীর রুহের মাহফিরাত কামনা করে এ ধরণের ঘৃণ্য কার্যক্রম থেকে সবাইকে সতর্ক বিশেষভাবে আহ্বান করা হয়।

সভায় বক্তব্য রাখেন- সর্বজনাব এডভোকেট এম ই এম ইকবালুর রহমান, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, মো. শফিকুর রহমান, মুজিবুর রহমান শাহীন, বিধু ভূষণ ভট্রাচার্য, মিন্টু চন্দ্র রায় অনুপব্রত, মো. কামাল আহমদ, ইফতিয়াক হোসা্ইন মঞ্জু, মো. জহিরুল ইসলাম রিপন প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মাহমুদুল হক মাসুম, আতাউর রহমান সেগুল, ইকবাল আহমদ চৌধুরী, সুধাংশু ভূষণ ত্রিবেদী, এডভোকেট সুব্রত কুমার রায়, মো. জাহাঙ্গীর আলম, এডভোকেট সৌমেন ভট্রাচার্য, এডভোকেট কমলেন্দু ভট্রাটার্য (রিংকু), খায়রুল আলম, মো. আজমল হোসেন, সঞ্জয় মালাকার, সৈকত দাস, রাকেশ সিংহ, জাহান জেব ইবনে খালেদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930