শিরোনামঃ-

» সাংবাদিক নুরুল ইসলামের উপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: ০৩. জুলাই. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রচার সম্পাদক, সিলেট প্রেসক্লাবের সহযোগী সদস্য ও দৈনিক সিলেটের দিনকালের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলামের উপর হামলার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় দক্ষিণ সুরমা থানায় তিনি নিজে বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যার নং- ০২ (০৩.০৭.২০১৯)।
মামলায় এজাহার নামীয় আসামীরা হলেন- মো. আরিফ, নয়ন, সম্রাট, বাঁধন, বক্কর সহ অজ্ঞাত ১৫/২০।

মামলার এজাহারে তিনি উলে­খ করেন- সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র রায়হান ইসলাম দীপুকে কিছু সন্ত্রাসীরা মারধর করতে থাকে। তখন ওই রাস্তা দিয়ে দৈনিক সিলেটের দিনকাল অফিসে আসছিলেন সাংবাদিক নুরুল ইসলাম ও নাইমূল ইসলাম।

দীপুকে সন্ত্রাসীরা মারতে দেখে তারা এগিয়ে গেলে মামলায় এজাহার নামীয় আসামীরা তাদের সহযোগীদের নিয়ে হামলা করে। দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে হামলাকারীদের এলোপাতাড়ী আঘাতে মাথায়, হাতে ও শরীরে রক্তাক্ত জখম হয় নুরুল ইসলামের।

এ সময় হামলাকারীদের নৃশংস আঘাতে নাইমূল ও মাহিন আহত হয়। হামলাকারীরা নুরুল ইসলামের সাথে থাকা একটি ডি-৪০ ডিজিটাল স্টিল ক্যামেরা যার মূল্য ৬০ হাজার, নগদ ২৭ হাজার ৭৮০ টাকা, তার হাতে থাকা একটি কেসিও ঘড়ি ছিনিয়ে নিয়ে যায়।

সন্ত্রাসীদের হামলায় নুরুল ইসলাম, নাইমুল ইসলাম ও মাহিন শোর চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজল মামলার সত্যতা স্বীকার করে বলেন- পুলিশ আসামীদের ধরতে অভিযান অব্যাহত রাখছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930