শিরোনামঃ-

» রোটাকিডস্ ক্লাব অব হলিসিটি কুশিয়ারার কমিটি গঠন

প্রকাশিত: ২৬. জুন. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ রোটারী ক্লাব অব কুশিয়ারার অভিভাবকদের অর্থায়নে রোটাকিডস্ ক্লাব অব হলিসিটি কুশিয়ারার ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বুধবার (২৬ জুন) সকালে নগরীর সুবিদবাজারে হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজ হলরুমে ক্লাবের নিয়মিত সভায় উক্ত কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ফরিদা আক্তার রিমাকে সভাপতি, ফারহান সিদ্দিককে সাধারণ সম্পাদক, আকমল খাঁন আবিরকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি ফরিদা আক্তার রিমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান সিদ্দিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হলিসিটি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শিলা দেবী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রোটারী ক্লাব অব সিলেট কুশিয়ারা চাটার্ড প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুর রহমান, হলিসিটি’র চেয়ারম্যান ও রোটারী ক্লাব অব কুশিয়ারা’র সেক্রেটারি শাহ মো. লোকমান আলী, কুশিয়ারা ক্লাবের প্রেসিডেন্টইলেট রোটারিয়ান শাহান উদ্দিন নাজু, শিক্ষক ইসফাক হোসেন ফজল।

সভায় বক্তারা বলেন- স্কুল শিক্ষার্থীদের অধ্যবসায়, সময়ের মূল্য, নিয়মানুবর্তিতা ও কর্তব্যনিষ্ঠা করে গড়ে তুলতে রোটাকিড্স গঠন করা হয়েছে। ছোট বেলা থেকেই শিশুরা যদি নিয়মাবর্তিতা ও নিয়মশৃঙ্খলার শিক্ষা পায় সারাজীবন তারা এ শিক্ষাকে কাজে লাগিয়ে চলতে পারবে। শিশুরা অনুকরণী, তারা যা দেখে তা শেখে। তাই তাদেরকে ভাল কিছু শেখানোর উদ্দেশ্যে রোটাকিড্স গঠন করা হয়েছে। আজকের শিশুরাই আগামী দিনে জাতির কর্ণধার। তাই তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে আজই।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

Share Button

Callender

July 2019
M T W T F S S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031