শিরোনামঃ-

» আওয়ামীলীগ ত্যাগের রাজনীতিতে বিশ্বাসী, ভোগের রাজনীতিতে নয় : শফিকুর রহমান চৌধুরী

প্রকাশিত: ২৫. জুন. ২০১৯ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন- আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগ ত্যাগের রাজনীতি করে ভোগের রাজনীতি নয়।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রের সাথে প্রতিযোগিতা করতে পারবে।

এ সময় বঙ্গবন্ধুর ৬ দফা আন্দোলন থেকে শুরু করে ১৯৬৮ সাল থেকে দেশে যা আন্দোলন হয়েছিল সব বঙ্গবন্ধুর নেতৃত্বে হয়েছে। তিনি প্রথমেই স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ট বাঙালী যার জন্ম না হলেই দেশ স্বাধীন হত না জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী, ও জাতীয় চার নেতাকে ।

মঙ্গলবার (২৫ জুন) তিনি আওয়ামীলীগ প্রতিষ্টা ৭০তম বার্ষিকী উপলক্ষ্যে শহীদ আব্দুল কুদ্দুস পাটোয়ারি ব্লক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

জেলা স্বেচ্চাসেবকলীগ সহ-সভাপতি আহবাবুর রহমান খান শিশুর সভাপতিত্বে ও জেলা স্বেচ্চাসেবকলীগ নেতা শিশির সরকারের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্চাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য সুব্রত পুরকায়স্থ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী স্বেচ্চাসেবলীগ সভাপতি আফসার আজিজ, সিলেট মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান আসাদ।

এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কিশোর ভট্টাচার্য জনি, সাজ্জাদুর হক, আশরাফুল হাসান কামরান, আব্দুল মনাফ, এস জামান জুনেদ, আব্দুস সালাম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি ফয়ছল আহমদ, জুনেদ আহমদ মুন্না, সুমন ইসলাম, আব্দুল রব সায়েম, শহীদুজ্জামান সুমন, রফিকুল ইসলাম রাব্বি, শাওন আহমদ সাগর, আব্দুস সালাম, আসাদুজ্জামান বাবলু, আরিফ আহমদ, আব্দুর রহিম, রাজু, এমরান আহমদ, মারুফ উদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930