শিরোনামঃ-

» বালাগঞ্জে বাবরকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু ও টিফিন বক্স বিতরণ

প্রকাশিত: ২৫. জুন. ২০১৯ | মঙ্গলবার

বালাগঞ্জ প্রতিনিধি মোমিন মিয়াঃ বালাগঞ্জ সদর ইউনিয়নের বাবরকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু উপলক্ষে টিফিন বক্স ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২৫ (জুন) দুপুর ১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠান আয়োজন করা হয়।

অত্র বিদ্যালয়ের সহঃ শিক্ষক আতিকুর রহমান আতিকের পরিচালনায় সদর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মুনিমের সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্যে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশি অবদান রাখছেন সাথে সাথে শিশুদের পুষ্টি সচেতনতায় নানামুখি উদ্যোগে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল চালু ও টিফিন বক্স বিতরণ করা হচ্ছে।

তিনি প্রধান শিক্ষকের দৃষ্টি আকর্ষণ করে বলেন- প্রতিটি ছাত্র ছাত্রী যাতে বাড়ি থেকে টিফিন বক্সে খানি নিয়ে আসে সেদিকে লক্ষ্য রাখার জন্য আহবান জানান এবং অভিবাবকদের ও সচেতন হয়ে তাদের টিফিন বক্সে প্রতিদিন নাস্তা দেওয়ার আহবান জানান।

কবি তুহিন মনসুর তার বক্তব্যে বলেন- ছাত্র ছাত্রীদের লেখাপড়ায় আরও মনোযোগী হতে হবে যাথে এ বিদ্যালয় থেকে ভাল ফলাফল আসে।

এসময় উপস্থিত ছিলেন- অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রকীব ভূইয়া, অত্র বিদ্যালয়ের সভাপতি ও সাবেক মেম্বার টুনু মিয়া, ৯নং ওয়াড ইউ পি সদস্য নিলমনি সূত্রধর, ১ং ওয়াড ইউপি সদস্য তুরন মিয়া, প্রধান শিক্ষিকা মারর্জানা বেগম, সহকারী শিক্ষক আতিকুর রহমান, মিলিরানী মালাকার, পদ্যৃন্ন দাস, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য নেছাওর মিয়া, সায়াদ মিয়া, সাবেক সদস্য আব্দুল হান্নান, হাজ্বী মাহমুদ আলী, সিরাজ মিয়া, ফজলু মিয়া, নুনু মিয়া, ছাত্রনেতা রফিকুল ইসলাম, রেজাউল আহমদ তাহিল, আসিক মিয়া পমূখ।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের অভিভাবক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

Share Button

Callender

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031