শিরোনামঃ-

» শেখ রাসেল মিনি স্টেডিয়াম ব্যবহারের অনুমতি পেলো ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমি

প্রকাশিত: ১০. জুন. ২০১৯ | সোমবার

স্পোর্টস ডেস্কঃ সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহে অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীকে অনুশীলনের অনুমতি দেয়ায় সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীর পরিচালক খন্দকার মো. রাজিন সালেহ আলম।

সোমবার (১০ জুন) এক বার্তায় খন্দকার রাজিন সালেহ বলেন- দীর্ঘ ১১ বৎসর পর ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমী অনুশীলনের জন্য শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নিজস্ব মাঠ পেয়েছে।

গত রবিবার (৯ জুন) সদর উপজেলা কর্তৃপক্ষ মাঠটি অনুশীলনের অনুমতি দেয়।

সিলেট থেকে জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি করতে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। এই একাডেমী থেকে যদি জাতীয় পর্যায়ে কোন খেলোয়াড় খেলতে পারে তাহলে সেটা হবে সিলেটবাসীর জন্য গর্বের। তাই তিনি ক্রীড়াপ্রেমী সহ সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

একই বার্তায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী সাবেক এমপি, সিলেট মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীর প্রেসিডেন্ট কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির উপদেষ্টা ও মিডিয়া কমিটির ম্যানেজার মোহাম্মদ বদরুল ইসলাম, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের ব্যক্তিগত সহকারী আবুল হোসেনকে ধন্যবাদ জানান ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

June 2019
M T W T F S S
« May    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930