শিরোনামঃ-

» কাউন্সিলর ইলিয়াছের পক্ষ থেকে ঈদের কাপড় শাড়ী ও লুঙ্গি বিতরণ

প্রকাশিত: ০২. জুন. ২০১৯ | রবিবার

আল্লাহ গরিব ধনী দুই প্রজাতীর মানুষই সৃষ্টি করেছেন : মেয়র আরিফুল হক

স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নগরীর ৮নং ওয়ার্ড কাউন্সিল মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ এর পক্ষ থেকে ধারাবাহিকভাবে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রতি বছরে মতো এবারোও রবিবার (২ জুন) সকাল ১১টায় সময় নগরীর গোয়াবাড়ীস্থ কাউন্সিল ইলিয়াছুর রহমানে বাসায় ঈদের কাপড় শাড়ী ও লঙ্গি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিটি মেয়র আরিফুল হক চৌধুরী তিনি বলেন- আল্লাহ গরিব ধনী দুই প্রজাতীর মানুষই সৃষ্টি করেছেন। এটি মানব সামাজের জন্য একটি পরীক্ষা। পরিক্ষা সম্পদশালীদের জন্য। যারা সম্পদ পেয়েছে অঢেল। এই সম্পদে গরিবদের হক রয়েছে। ইসলাম সে কারণেই যাকাত, ও দান-সদকার বিধান দিয়েছে। কিয়ামতের দিন এই সম্পদ তার গলার বেড়ি হবে।

অপরদিকে দানের মাধ্যমে রয়েছে মুক্তি- কেয়ামতের মাঠে প্রখর তাপে দরিদ্রের জন্য দানই হবে ব্যক্তির ছায়া। তোমরা গরিবদের একটুকরা খেজুর দান করো। আমাদের সমাজে তাই ধনী-গরিবের এতো ডিফারেন্স।

বিশেষ অতিথি হিসবে উপস্থিত বক্তব্য রাখেন- ৮নং ওয়ার্ড কাউন্সিল মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন- আপনাদের মাঝে এসে ভালো লাগছে। ঈদে আমরা ও আমাদের পরিবার নতুন কাপড় পড়বো আর আপনারা পড়তে পারবেন না, সে কথা চিন্তা করে আমরা আমাদের পরিবারের টাকা দিয়ে আপনাদের জন্য নতুন কাপড় কিনেছি। যাতে করে আপনারাও নতুন কাপড় পড়ে ঈদ উদযাপন করতে পারেন। আমার ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন।

আরোও উপস্থিত ছিলেন- এলাকার বিশিষ্ট মুরব্বী এডভোকেট কারুক আহমদ চৌধুরী, আজমল হোসেন, করিম উল্লাহ হেলাল, দেবজ্যাতি মজুনদার রতন, সাহেদ আহমদ সাদ, সুব্রত রায় দুলাল, মো. শাহেদ আহমদ, সাজু মিয়া, নুরুল ইসলাম নুর, হারুন, জয়দীপ চক্রবর্তী, ফেরদৌস আহমদ রাজু, আহাদ মিয়া, আযুব আলীসহ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930