শিরোনামঃ-

» এতিম, হাফেজ ও আলেমদের সম্মানে ‘এইচআরএমও’র দোয়া ও ইফতার

প্রকাশিত: ২৮. মে. ২০১৯ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ অধিকার বঞ্চিতদের পাশে আমরা সেই শ্লোগানকে ধারন করে দেশ ও জাতির কল্যানে নিবেদিত হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন।

সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সোমবার (২৭ মে) সিলেট সদর শাহপরান মুক্তিরচক মিফতাহুল কোরআন মাদরাসা ও এতিমখানার এতিম, হাফেজ ও আলেমদের সমমানে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. আরিফুর রহমানের সভাপতিত্বে ও সহ প্রচার সম্পাদক আল ইমরানের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক নাজমুল আলম রুমেন, দৈনিক ইনকিলাব সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীন।

এ সময় উপস্থিত ছিলেন- মাহফিল সফল ও সার্থকে অন্যতম পৃষ্টপোষক, মহানগর যুবলীগের সিনিয়র সদস্য বিশিষ্ট সংগঠক জাকিরুল আলম জাকির। দোয়া পরিচালনা করেন- আলেমেদীন, শিক্ষানুরাগী মাদরাসা মুহতামিম মাওলানা মুহিবুর রহমান।

অন্যান্যদের মধ্যে দোয়া ও ইফতার মাহফিলে শরিক হন- হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ মো. আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মাহমুদ শফিক চৌধুরী, নির্বাহী সদস্য ফরহাদ আহমদ মাসুম, সদস্য সুমন আলী, ও সিলেট জেলা কমিটির মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা কমিটির সভাপতি শাহ্ রুম্মানুল হক, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, প্রচার সম্পাদক সাহেদ আহমদ বাদসা, অফিস সম্পাদক মো. রহিম মাহমুদ, নির্বাহী সদস্য মো. ইস্রাফিল, সদস্য মো. আরিফ হোসাইন, সাহেদ আহমদ, মো. সায়েম আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930