শিরোনামঃ-

» আল আরাফাহ্ ইসলামী ব্যাংক দুই শাখার যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬. মে. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর সিলেটের জিন্দাবাজার শাখা ও আম্বরখানা শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভা ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ মে) নগরীর জেলরোডস্থ স্থানীয় একটি অভিজাত হোটেলে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. এস এস এম গৌছ উদ্দীন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমদ, প্রধান আলোচকের বক্তব্য রাখেন- গোবিন্দগঞ্জ ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ ছালাম আল মাদানী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান (আশরাফী)।

আম্বরখানা শাখার অফিসার আখলাকুল মাওলা বাহারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জোনের অপারেশন ম্যানেজার এফএভিপি নুরুল আম্বিয়ার চৌধুরী, আম্বরখানা শাখার ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক ও এফএভিপি মো. ফারুক মিয়া।

বিশিষ্ট্য ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা খায়রুল ইসলাম, মাহবুবুল আলম মিলন, তোফাজ্জল হোসেন, আব্দুস শহীদ, আব্দুর রহীম, ব্যাংকের বিয়ানীবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক এ কে এম মিজানুর রহমান, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মুজিবুর রহমান, শ্রীমঙ্গল শাখার দ্বিতীয় কর্মকর্তা ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. কামরুজ্জামান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930