শিরোনামঃ-

» সিলেট মিডিয়া ক্লাবের অভিষেক ও ইফতার

প্রকাশিত: ২৪. মে. ২০১৯ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে মিডিয়া কর্মীদের বহুকাংখিত সংগঠন সিলেট মিডিয়া ক্লাবের অভিষেক ও ইফতার মাহফিল।

বৃহস্পতিবার (২৩ মে) নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট কাহিনীকার, সংলাপ রচয়িতা ও চলচ্চিত্রকার কাশেম আলী দুলাল, এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জিদান আল মুসা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো ইসমাইল পিপিএম, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ফয়ছল আহমেদ মুন্না।

সংগঠনের সভাপতি শামীম আহমদ বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুল চৌধুরীর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখ স্বপন, শুভেচ্ছা বক্তব্য দেন ইমতিয়াজ কামরান তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন- গীতিকার মাসুক এলাহি চৌধুরী, সমাজসেবক হুমায়ুন আহমদ মাসুক, সমাজসেবক ফুরুক আহমদ, আলতাফ আলী, কন্ঠ শিল্গী আফজল শাহ, অভিনেত্রী হেনা আলী।

অতিথীদের ক্রেস্ট পদান করেন কামাল আহমদ দুর্জয়, মাসুম পারভেজ তারেক, তামব্বির হুদা সালমান, মো. জালাল আহমদ, শিপন আহমদ, মুহিবুর রহমান রনি, শেখ মোশাইদ, গোলাম সরওয়ার, শীতন বাবু, তুহিন আহমদ, সুলেমান চুন্নু, অশোক কাঞ্চন নাগ, দবিরুজ্জামান রূপু, ইভা বেগম, ফারিয়া আক্তার, সুইটি আলী, স্বপ্না বেগম, পপি, রুমা রাইসা, লিলি প্রমুখ।

নায়ক বাপ্পি চৌধুরী বলেন- আমার সিনেমায় সিলেটে শুটিংএর সময় সিলেট মিডিয়া ক্লাবের সবাইকে দেখতে চাই। হযরত শাহজালাল ও হযরত শাহপরানের মাজার জিয়ারত করে এসেছি, আপনাদের সহযোগিতায় আমার ঈদের ছবিটি দর্শকপ্রিয় করতে সিলেটের হলে গিয়ে সবাই দেখবেন।

পরিচালক কাশেম আলী দুলাল বলেন- ঢাকা ও সিলেট মিডিয়ার সেতু বন্ধন হয়ে গেল আজ থেকে, যখন যা প্রয়োজন বলবেন সকল সহযোগিতা করে দেব।আজ আপনাদের ভালোবাসায় আমি আর বাপ্পি মুগ্ধ। পাশে থাকব কথা দিলাম।

এ সময় করতালিমুখর পরিবেশে মেথে উঠে অনুষ্ঠান স্থল। বিশেষ অতিথীদের বক্তব্য ও দুয়া শেষে সভাপতি অনুষ্টান মুলতবি ঘোষণা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031