শিরোনামঃ-

» ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ২১. মে. ২০১৯ | মঙ্গলবার

রোজা মানুষকে আত্মত্যাগী ভ্রাতিত্ব ও ভালবাসা শিখায় : আরিফুল হক চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন- রমজানের রোজা মানুষকে আত্মত্যাগী ভ্রাতিত্ব ও ভালবাসা শিখায়। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে যে, যে অবস্থানে আছি সে অবস্থান থেকে কাজ করার আহবান করছি। তাহলেই এই সিলেট নগরী একটি উন্নত সমৃদ্ধ আধুনিক নগরীতে পরিণত হবে।

তিনি আরোও বলেন- পূণ্য ভুমি সিলেটের সকল নাগরীকের অধিকার নিশ্চিত করতে সেবার মন-মানষিকতা নিয়ে কাজ করছি। নগরীকে একটি মডেল নগরী হিসেবে গড়ার প্রত্যয় নিয়ে এ পর্যন্ত যতটুকু অগ্রসর হয়েছি এটা নগরবাসীর অবদান।

সোমবার (২০ মে) আম্বরখানার একটি অভিজাত হোটেলে সিলেটস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি হাজী এম এ আওয়াল এর সভাপতিত্বে ও সেক্রেটারী মো. রফিকুল ইসলাম এবং সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ খানের যৌথ পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য কাজী আলহাজ্ব কাজী মামুনুর রশিদ, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ব্রাহ্মণবাড়িয়া সমিতির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আব্দুল মালিক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ পরিচালক কাজী মজিবুর রহমান, টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ আহমদ, সাংবাদিক ড. সুফি সাগর সামস, হোটেল পলাশের ব্যবস্থাপনা পরিচালক শেখ এম এ হারুন, নবীনগর ইউপি চেয়ারম্যান ছবির আহমদ, ইলেকট্রিক মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া।

উপস্থিত ছিলেন- সমিতির সহ-সভাপতি তৌহিত আহমদ জুয়েল, সহকারী সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, প্রচার সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন- শিশু, আজহারুল ইসলাম চৌধুরী। পরে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মো. শাহ আলম।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031