শিরোনামঃ-

» সিলেট মহানগরের ১৪ নং ওয়ার্ডের ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১৮. মে. ২০১৯ | শনিবার

রমজান মাস আমাদের সংযমের শিক্ষা দেয় এবং পাপ কাজ থেকে বিরত রাখে : ডা. মোয়াজ্জেম হোসেন খান

স্টাফ রিপোর্টারঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান বলেন, নবী করীম (সঃ) বলেছেন যে ব্যক্তি রমজান মাসে ঈমানের সাথে ও সওয়াবের আশায় রোজা রাখবে তার পূর্ববর্তী গুণাহ সমূহ মাফ করে দেয়া হবে।

রোজা গুনাহ হতে বেঁচে থাকার জন্য ঢাল স্বরূপ। রমজান মাস আমাদের সংযম ও বন্ধনের শিক্ষা দেয়। পাপ কাজ থেকে বাঁচতে শিখায়। ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের শিক্ষা দেয়। তাই রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজের জীবন গড়া ও সমাজের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

শুক্রবার (১৭ মে) ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের ১৪নং ওয়ার্ডের উদ্যোগে ছড়ারপার এলাকায় এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ইসলামী আন্দোলন ১৪নং ওয়ার্ড সভাপতি মো. শাহাজালাল মিয়ার সভাপতিত্বে সেক্রেটারি সাইফুল ইসলামের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ, জেলা সহ-সভাপতি মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু, মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ,মহানগর প্রচার সম্পাদক মুহসিন আহমদ, জেলা অর্থ সম্পাদক আব্দুল হাকিম, মহানগর সদস্য মুফতি মো. ফখরুদ্দিন, ইসলামী আন্দোলন কোতোয়ালী থানা সভাপতি মো. আনোয়ার হোসাইন, সেক্রেটারী মো. আজাদ খন্দকার, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি ইসমাইল হোসেন, ইসলামী যুব আন্দোলন ১৪নং ওয়ার্ডের সভাপতি জাকির হোসেন, সহ-সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031