শিরোনামঃ-

» ইমার্জেন্সি হেল্পিং ইয়ূথ অর্গানাইজেশন’র আয়োজনে পথশিশুদের নিয়ে আনন্দভোজন

প্রকাশিত: ১২. এপ্রিল. ২০১৯ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ ইমার্জেন্সি হেল্পিং ইয়ূথ অর্গানাইজেশন’র আয়োজনে সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে এক আনন্দভোজন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এ আনন্দভোজন অনুষ্ঠিত হয়।

তরুন সমাজসেবক, সংগঠনের প্রতিষ্ঠাতা বাসুদেব গোস্বামীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাবিব আহমদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড এর জননন্দিত কাউন্সিলর বিক্রম কর সম্রাট এবং ইচ্ছে পুরণ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা রেশমা জান্নাতুল রুমা।

উক্ত অনুষ্ঠানে বক্তারা সামাজিক সমস্যা সম্মিলিতভাবে কি করে একটু একটু করে সাহায্য করা যায়, তা এই অনুষ্ঠানের মাধ্যমে তুলে ধরেন।

ইমার্জেন্সি হেল্পিং ইয়ূথ অর্গানাইজেশন এভাবেই পৌছে যাবে মানুষের অন্তরে, গ্রাম থেকে গ্রামান্তর শহর থেকে শহরে এভাবে এই সংগঠন পৌছে যাবে অবহেলিত নিপীড়িত মানুষের কাছে।

আগামীতে কিভাবে আরো বড় পরিসরে উদ্যাগ গ্রহন করা যায়, সেই বিষয়ে সমাজের বিত্তবান মানুষের এগিয়ে আসার আহবান জানানো হয়।

উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সহ-সভাপতি মামুন চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক আবু নসর মাহদি,সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, ঈশা তালুকদার।

আরো উপস্থিত ছিলেন- সিলেট জেলা সভাপতি আব্দুল হালিম রায়হান, সিলেট মহানগর সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক সাহেদ আহমদ,
সহ-সভাপতি নিতাই বাবু, লিমন আহমেদ, হাফিজ হাসান চৌধুরী, সেবুল আহমেদ, আবিদ কাওছার, শাহরিয়ার ইমন, বিরাজ পুরকায়স্থ, ফরিদুল আহমেদ, বিধু মালাকার, আবদাল মিয়া, বিল্লাল আহমেদ, সায়েদ কাজল হোসেন, মৌলভিবাজার জেলার ইমার্জেন্সি পরিবারের সদস্য জাকির আহমেদ, মাছুম আহমেদ, বদরুল ইসলাম সহ আরো অনেকে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031