শিরোনামঃ-

» জুড়ী উপজেলায় চেয়ারম্যান পদে নৌকার একক প্রার্থী বাছাইয়ে ব্যর্থ

প্রকাশিত: ০৮. ফেব্রুয়ারি. ২০১৯ | শুক্রবার

জুড়ী প্রতিনিধিঃ জুড়ী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জুড়ী উপজেলা চেয়ারম্যান পদে নৌকা মার্কায় একক প্রার্থী বাছাইয়ের সব আয়োজন ব্যর্থ হয়।

এবার জুড়ী উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ এর পক্ষ থেকে মোট ৪ জন প্রার্থী মনোনয়ন চেয়েছেন।

তবে সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন।

প্রবীণ এই রাজনীতিবিদের রাজনৈতিক জীবন শুরু হয় বঙ্গবন্ধুর নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে।

বিজ্ঞ এই জননেতার সাথে স্থানীয় মানুষ, আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের সাথে অত্যন্ত সৌহার্দপূর্ণ সম্পর্ক থাকার কারণে সকল রাজনৈতিক কর্মকান্ডে সবাইকে নিয়ে ঐকবদ্ধভাবে নেতৃত্ব দিয়ে থাকেন।

উল্লেখ্য বঙ্গবন্ধুর নেতৃত্ব ৭০ দশকের নির্বাচনে মৌলভিবাজার-১ আসনের নির্বাচিত এমপি মরহুম তৈমুছ আলীর ভাগ্নে বদরুল হোসেন।

সর্বজন শ্রদ্ধেয় বদরুল হোসেনের সাথে জুড়ী উপজেলার সর্বস্তরের জনগণের সুসম্পর্ক থাকার কারণে সমগ্র উপজেলায় ব্যাপক জনসমর্থন রয়েছে।

আর সেজন্য জুড়ী উপজেলা আওয়ামীলীগ নেতা ও গোয়ালবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান লেমন আহমদ বলেন- একজন বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন যিনি বঙ্গবন্ধু হত্যার পর দীর্ঘদিন কারাবাসে ছিলেন এবং মৌলভীবাজার জেলা আওয়ামীলিগের সাবেক সহ-সভাপতি ছিলেন তাই তাঁর মতো বিজ্ঞ প্রবীণ রাজনৈতিক ব্যাক্তিকে জুড়ী উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কায় মনোনয়ন দেওয়ার মাধ্যমে কর্মিরা আরও প্রাণবন্ত হবে।

জুড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম বলেন- মানুষ গড়ার কারিগড় শ্রদ্ধেয় বদরুল স্যার প্রতিটি কর্মির সুখে-দু:খে সবসময় পাশে থাকেন সেই সাথে তিনি আমাদের প্রতিটি আন্দোলনে অগ্রসৈনিকের ন্যায় নেতৃত্ব দিয়ে থাকেন।

তাই আমরা উপজেলা যুবলীগ দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রার জুডীতে আরও বেগবান করার জন্য জুড়ী উপজেলাকে নৌকা মার্কায় বিজয় উপহার দিতে অঙ্গিকারাবদ্ধ। জুড়ী উপজেলা যুবলীগ ঐকবদ্ধ এবং অত্যন্ত শক্তিশালী ও গতিশীল।

জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক দেবাশীষ দাস সাজু বলেন- একজন পরিপূর্ণ সৎ মানুষ গড়ার কারিগর শ্রদ্ধাভাজন বদরুল হোসেন স্যার সেই ছাত্রজীবন থেকে নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে কাজ করে যাচ্ছেন দেশ ও সমাজ ব্যবস্থার উন্নত করে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে।

জুড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও তাঁতীলীগ সহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের তৃণমূল কর্মিরা জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বদরুল হোসেনের জন্য কাজ করতে আগ্রহী।

বাকি যে ৩ জন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছেন তারা হলেন গুলশান আরা মিলি (বর্তমান উপজেলা চেয়ারম্যান) এবং তাঁর দেবর মুয়িদ ফারুক (সভাপতি হল্যান্ড আওয়ামীলীগ), কিশোর রায় মনি (বর্তমান ভাইস চেয়ারম্যান), তবে সাধারণ জনগণের প্রত্যাশা জীবনসায়ন্নে একজন বীর মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তানকে সম্মান দিতে কেউ কার্পণ্য করবেন না।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031