শিরোনামঃ-

» ব্যবসায়ীদের ভালবাসায় মুগ্ধ আরিফ

প্রকাশিত: ১৫. জুলাই. ২০১৮ | রবিবার

আরিফ’ই সিটি কর্পোরেশনের জন্য সুযোগ্য মেয়র ব্যবসায়ীদের উদ্যোগে আহবায়ক কমিটি

স্টাফ রিপোর্টারঃ সিলেটে ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সবচেয়ে দক্ষ ও আন্তরিক এবং ব্যবসায়ের উপযুক্ত পরিবেশ নিশ্চিৎ করতে আরিফুল হক চৌধুরী’ই সিলেট সিটি কর্পোরেশনের জন্য আগামীর সুযোগ্য মেয়র হিসেবে উল্লেখ করেছেন ব্যবসায়ী নেতবৃন্দ।

শনিবার (১৪ জুলাই) রাতে নগরীর জিন্দাবাজারস্থ আল মারজান শপিং সিটিতে ধানের শীষের সমর্থনে সম্মিলিত ব্যবসায়ী ফোরাম আয়োজিত মতবিনিময় সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ এমন মন্তব্য করেন।

আসন্ন ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরীকে ব্যবসায়ীদের বন্ধু উল্লেখ করে ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন- আমরা বিএনপি, কিংবা ১৮ কিংবা ২০ অথবা কোন দলীয় জোট বুঝি না। আরিফুল হকের মাধ্যমে সিলেটে ব্যবসায়ীদের প্রচুর উন্নয়ন সাধিত হয়েছে।

উপযুক্ত ব্যবসার পরিবেশ নিশ্চিৎ করতে আরিফুল হক চৌধুরী জীবন বাজি রেখে ফুটপাতে নেমেছেন। আমরা ব্যক্তি আরিফুল হক চৌধুরীকে চিনি। তাঁর মাধ্যমেই আগামীতে সিলেটে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে-এতে কোনো সন্দেহ নেই। আরিফুল হক চৌধুরীকে বিজয়ী করার জন্য তাই আমাদেরকে সর্বাত্মকভাবে কাজ করতে হবে। নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য হলেও আরিফুল হককে বিজয়ী করতে হবে।

সিলেট হোটেল মালিক সমিতির সাবেক সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরিফুল হক চৌধুরী বলেন- আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আপনাদের ভালোবাসা আমাকে ঋণী করে ফেললো। জনগণের সেবা করার জন্য আমি মেয়র নির্বাচিত হয়েছিলাম। কিন্তু সরকারের বিভিন্নমুখী রূঢ় আচরণের জন্য আমার কাজগুলো সমাপ্ত করতে পারিনি। তারপরও সিলেট সিটি কর্পোরেশনের যথেষ্ট উন্নয়ন সাধিত হয়েছে। অপরিকল্পিতভাবে গড়ে ওঠা সিলেট নগরীকে উন্নত করতে হলে দক্ষ ও আন্তরিক জনবল নিয়োগ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি কথা দিচ্ছি, আবার মেয়র নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে প্রাণপণ চেষ্টা করবো। ব্যবসায়ীরাও যাতে সুন্দরভাবে ব্যবসা করতে পারেন সেই পরিবেশ সুনিশ্চিত করবো।

ফোরামের সদস্য সচিব মোস্তফা মেহদী হাসান খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনে উপদেষ্টা ও টোটাল ফ্যাশন, ঢাকা-এর এমডি ড. এনামুল হক চৌধুরী, কনভয় গ্রুপ, ঢাকা-এর পরিচালক তৈমুর হোসেন বিপুল, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জিয়াউল হক চৌধুরী, ইদ্রিস মার্কেটের স্বত্ত্বাধিকারী আজমল বক্ত সাদেক, ফোরামের যুগ্ম-সদস্য সচিব আমজাদ আলী, আব্দুস সামাদ তুহেল, বৃহত্তর আম্বরখানা ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ সভাপতি আব্দুল আজিজ, করিম উল্লাহ মার্কেটের সাবেক সভাপতি কাউসার আহমদ, আল মারজান মার্কেটের সভাপতি আব্দুর রহীম, সিলেট সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মুনিম মল্লিক মুন্না, সিলেট প্লাজা ও আহমদ ম্যানশনের সভাপতি আজির উদ্দিন, শোকরিয়া মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন আহমদ মাসুক, সিলেট প্লাজা জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান জাকির, বিশিষ্ট ব্যবসায়ী তোফাজ্জল হোসেন খান, ব্লু ওয়াটার মাকের্টের ব্যবসায়ী তুহিন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুগ্ম-সদস্য সচিব শাব্বির আহমদ লোকমান। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ধানের শীষের সমর্থনে সর্বাত্মকভাবে কাজ করার জন্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির ঘোষণা দেন বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হক চৌধুরী। আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচেন মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে কাজ করার জন্য ব্যবসায়ীরা প্রত্যয় ব্যক্ত করেন।
এছাড়া মতবিনিময় সভায় সিলেট নগরীর বিভিন্ন মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031