শিরোনামঃ-

» নগরীর গঙ্গানগর, হবিনন্দি এলাকায় কামরানের কুশল ও মতবিনিময়

প্রকাশিত: ০৭. জুলাই. ২০১৮ | শনিবার

নগরবাসীর খেদমত করেছি, ভবিষ্যতেও করতে চাই

স্টাফ রিপোর্টারঃ সিলেট আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- দল-মত নির্বিশেষে সকলের দোয়া ও সহযোগিতাই আমার কাম্য। আমি সিলেটের মানুষের খেদমত করেছি। ভবিষ্যতেও করতে চাই। এজন্য সব মহলের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন- সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। তিনি সিলেটের উন্নয়নে সবসময় আগ্রহী। এই নগরকে সাজাতে প্রধানমন্ত্রীর আগ্রহের কমতি নেই।

তিনি শুক্রবার (৬ জুলাই সকালে সিলেট নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের গঙ্গানগর এলাকার আসাব মিয়ার বাড়িতে গঙ্গানগর ও হবিনন্দি এলাকার মানুষের সঙ্গে কুশল বিনিময়কালে এ কথা বলেন।

মতবিনিময় সভার আয়োজন করেছিল গঙ্গানগর একতা সমাজ কল্যান যুব সংস্থা, হবিনন্দি সবুজ বনানী তরুন সংঘ। এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- হবিনন্দি আল আকসা জামে মসজিদের মোতাওয়াল্লী তমজিদ মিয়া। গঙ্গানগর জামে মসজিদের সেক্রেটারী লুৎফুর রহমান লুতু ও ক্রীড়া সংগঠক ফয়সল আহমদের পরিচালনায় সভায় অতিথি ছিলেন মহানগর জাতীয়পার্টির সেক্রেটারী এডভোকেট আব্দুল হাই কাইয়ূম, গঙ্গানগর জামে মসজিদের ক্যাশিয়ার হাজী সোলেমান আলী শামীম, গঙ্গানগর জামে মসজিদের মোতাওয়াল্লি হাজী আপ্তাব মিয়া, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল ময়না, সাধারন সম্পাদক ছয়েফ খান।

প্রধান বক্তা ছিলেন- সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী সালাহ উদ্দিন রিমন।

এছাড়া আরো বক্তব্য রাখেন- সাবেক কাউন্সিলর প্রার্থী হাজী জুনেদ আহমদ, হবিনন্দি আল আকসা জামে মসজিদের সেক্রেটারী আব্দুল বাছিত, সিলেট শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি গোলাম হাফিজ লোহিত, সমাজসেবক হাজী গুলজার আহমদ, সমাজসেবক আজমল আলী, হেলাল মিয়া, সাবাজ মিয়া, হারুন মিয়া, জাহেদ মিয়া, কামাল আহমদ, মজিরউদ্দিন, আজাদ আহমদ, ছালিক মিয়া, খালেদ খান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031