শিরোনামঃ-

» জগন্নাথপুরে ১ম জে.সি.সি ক্রিকেট টুর্নামেন্ট-১৮ সম্পন্ন

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০১৮ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুর উপজেলার ১ম জে.সি.সি ক্রিকেট টুর্নামেন্ট জামালপুর-২০১৮ সমাপ্ত হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মনজুর ফাইটার্স জামালপুর।

জগন্নাথপুর জামালপুর ক্রিকেট ক্লাব আয়োজিত ১ম জে.সি.সি ক্রিকেট টুর্নামেন্ট জামালপুর-২০১৮-এর মনজুর ফাইটার্স জামালপুর ও আমিন ক্রিকেট ক্লাব তিলকের মধ্যকার আকর্ষণীয় ফাইনাল খেলা গতকাল জামালপুরের উত্তরের মাঠে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট রাজনীতিবিদ ও মানবাধিকার ব্যাক্তিত্ব হাজী সুহেল আহমদ খান টুনু’র সভাপতিত্বে ও ক্রিড়ানুরাগী আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিমেবে উপস্থিত ছিলেন আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আশারকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান আইয়ূব খান, সমাজসেবী দরাজুল ইসলাম খান, মানিক মিয়া, আব্দুর রশীদ, তকলিছ খান, আব্দুস ছালাম, ফরাশ খান, মুহিবুল ইসলাম খান, আনোয়ার মিয়া, আশারকান্দি ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমীর খান ছাব্বির, জেসিসি’র অন্যতম দুই প্রতিষ্ঠাতা সুহেল আহমেদ ও সুলতানুর রশীদ রুবেল, ইউপি যুবলীগ নেতা সাহিদুল ইসলাম, রিজু সুলতান, মনজুর আহমেদ, হাসান খান প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রানার্স আপ টীমের হাতে পুরস্কার তুলে দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031