শিরোনামঃ-

» বিএনপির নৈরাজ্য বিরোধী প্রচারণায় সিলেট যুবলীগ-ছাত্রলীগ

প্রকাশিত: ০৭. ফেব্রুয়ারি. ২০১৮ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ‘জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি’ মামলার রায়। এই রায়ে বিএনপি চেয়ারপার্সনের সাজা হতে পারে এমন আশঙ্কা রয়েছে। আর সাজা হলে দেশের প্রতিটি স্থানে বিএনপির জোটের ঠান্ডব শুরু হবে। দিনের পর দিন হরতাল, গাড়ীতে অগ্নি সংযোগ, পরিক্ষায় ব্যাঘাত, ককটেল, বোমা হামলাসহ বিভিন্ন অপকর্ম চালাবে জাতীয়তাবাদী অনুসারী এই সংগঠনগুলো।

তাঁদের এসব নৈরাজ্য বিরোধী প্রচারণায় মাঠে নেমে পড়েছেন সিলেট জেলা যুবলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

তাঁরা বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যার পূর্ব মহুত্ব থেকে শুরু করে সিলেট নগরীর বিভিন্ন স্থানে এ ধরনের প্রচারণা চালিয়েছেন। মূলত বিএনপির নৈরাজ্য সর্বস্থরের জনতার কাছে তুলে ধরা তাঁদের লক্ষ্য। সেই লক্ষ্যে সর্বস্থরের নেতাকর্মীদের নিয়ে এধরনের প্রচারণায় নেমে পড়ে জেলা যুবলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবীলগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, জেলা যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, শাহীন আহমদ, সাজলু লষ্কর, জহিরুল ইসলাম জুয়েল, শামীম আহমদ, সুবিন্নয় মল্লিক, মাহ্ আলমঙ্গীর কবির, জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব কান্তি দাস, তাহমিদ আহমদ নাদেল, মুহিবুর রহমান মুহিব, নুরুল আমিন, আবু তাহের, মনিরুল হক পিনু, আবির আহমদ, তানজির আহমদ, সাইফুর রহমান, জিলানী আহমদ জনি, ইসমাইল হোসেন, তাওহিদ তালুকদার, সানি দাস ও কবির আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930