শিরোনামঃ-

» কদমতলীতে পিয়াজিও জ্যাক গাড়ির মেলার শুভ উদ্বোধন

প্রকাশিত: ১০. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- গ্রাহকদের সাথে সুন্দর আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি লাভবান হওয়া সম্ভব।

সুন্দর আচরণই ব্যবসায় উন্নতির সোপান। তিনি বলেন- বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) সৎ ভাবে ব্যবসা পরিচালনা করতেন।

রাসুল (সা.) এর আদর্শ অনুসরণ করে ব্যবসা পরিচালনা করলে গ্রাহক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাবে এবং ব্যবসা প্রতিষ্ঠান জনপ্রিয়তা লাভ করবে।

তিনি আরো বলেন- জাপান চায়না থেকে আমদানীকৃত পিয়াজিও জ্যাক গাড়ির মেলায় সাশ্রয় মূল্যে হযরত শাহজালাল রহ. পুণ্যভূমিতে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে।

আমি আশাবাদী প্রতিষ্ঠানটি সফলতা অর্জন করবে ইনশাআল্লাহ।

তিনি শনিবার (৯ডিসেম্বর) বিকেলে নগরীর কদমতলীতে জারিফ মটরস আয়োজিত এনার্জি প্যাক পাওয়ার জেনারেল লিমিটড জ্যাক গাড়ির  মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জারিফ মটরস’র স্বত্বাধিকারী  গোলাম কিবরিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, এনার্জি প্যাক পাওয়ার জেনারেল ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মো. মিজানুর রহমান, টি এম ভি শরিফুল ইসলাম, মাসুক মিয়া, এনামুল  হক লিলু, রাসেলুজ্জামান, সালিক খান, সালা উদ্দিন মাসুম, নাজমুল ইসলাম মাসুম, কবির আহমদ, মিজানুর রহমান,সৈয়দ মো. মিঠু, খালেদ আহমদ, জমির আলী, সানজিদ, দিলোয়ার হোসেন, সেবুল আহমদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী সহ- স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031