শিরোনামঃ-

» নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় ওসি সহ নিহত হয়েছেন ২ জন

প্রকাশিত: ১৩. জুন. ২০১৭ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ নরসিংদীর শিবপুরে সিমেন্ট কোম্পানীর মিক্সার ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ব্রা‏হ্মণবাড়িয়ার হাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ও তার গাড়ী চালক ওয়ারিশ মিয়া (৪৫) নিহত হয়েছেন।

সোমবার (১২ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাঁসিরদিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ জানিয়েছে, বি-বাড়িয়ার হাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির একটি প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ ১৭-২৭০৬) বি-বাড়িয়া থেকে ঢাকার উত্তরার বাসায় যাচ্ছিলেন। মুষলধারে বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া নামক স্থানে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা সেভেন রিংস সিম্ন্টে কোম্পানির মিক্সার  ট্রাকের (ঢাকা মেট্রো-শ-১১-২৮৬০) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মিক্সার ট্রাকটি উল্টে যায় এবং প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়।

এসময়  ঘটনাস্থলেই ওসি হুমায়ুন কবির মারা যান। গুরুত্বর আহতাবস্থায় প্রাইভেটকারের চালক ওয়ারিশকে উদ্ধার করে  নরসসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাড়ি পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়িটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয় পুলিশ। ওসি হুমায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে ইটাখোলা হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮২ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930